rabbhaban

বন্দরের গৃহবধূ বর্ষায় হত্যায় শুনানী পেছালো


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২১ আগস্ট ২০১৯, বুধবার
বন্দরের গৃহবধূ বর্ষায় হত্যায় শুনানী পেছালো

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার শুনানী পিছিয়েছে আদালত। বুধবার (২১ আগস্ট) শুনানীর দিন ধার্য হলেও আসামী পক্ষের আইনজীবী সময় আবেদন করে।

আসামী পক্ষের আবেদনের প্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন একদিনের সময় বৃদ্ধি করে ২২ আগস্ট শুনানীর দিন ধার্য করেন। এর আগে গ্রেফতারকৃত সন্দেহভাজন আসামী বর্ষার স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে ৭ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করে পুলিশ।

গত ১৯ আগস্ট সোমবার রাতে বর্ষাকে শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে। বর্ষার ছোট বোন মীম জানায়, সোমবার বিকেল পৌনে পাঁচটার দিকে বর্ষা তাকে ইমোতে ফোন করে খুব কান্নাকাটি করে। স্বামী নয়ন প্রতিদিন মারধর করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে বলে জানায়। এই বাড়িতে থাকলে স্বামী নয়ন মারধর করে মেরে ফেলবে এই ভয়ে বর্ষাকে বাবার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বোনকে অনুরোধ করে। তার ৫ ঘন্টা পরেই হত্যা করা হয় বর্ষাকে।

বন্দর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিহত বর্ষার মরদেহের সুরতহাল পর্যবেক্ষণে গলায় সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে বর্ষার বাবা মনজুর ভূঁইয়া বাদি হয়ে বর্ষার স্বামী নয়নকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নয়নকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর