rabbhaban

কিল্লারপুলে ডিপিডিসিতে ডেঙ্গু মশা নির্মূল কর্মসূচী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২৪ আগস্ট ২০১৯, শনিবার
কিল্লারপুলে ডিপিডিসিতে ডেঙ্গু মশা নির্মূল কর্মসূচী

ডিপিডিসি কিল্লারপুরের প্রধান প্রকৌশলী দেওয়ান আবুল কালাম আজাদ বলেছেন, আপনাদের বাড়ীর ও অফিস আঙ্গিনা মশা মুক্ত রাখার জন্য সব সময় পরিস্কার-পরিচ্ছন্ন রাখা প্রয়োজন ও কর্তব্য। প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশ ব্যাপী ডেঙ্গু মশা নির্মুল করার কর্মসূচী হিসাবে আমাদের ডিপিডিসি’র প্রতিটি দপ্তরে নিয়মিত পরিস্কার-পরিচ্ছন্ন কাজ অব্যাহত আছে ও থাকবে। সকলের একত্রে ডেঙ্গু নিয়ন্ত্রণে কাজ করে গেলে বর্তমান ও আগামীতে দেশের নাগরিকরা মৃত্যু থেকে রক্ষা পাওয়া যাবে।

২৪ আগস্ট শনিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের কিল্লারপুরস্থ ডিপিডিসি আয়োজনে ডেঙ্গু মশা নির্মুল করার কর্মসূচী উদ্বোধনীর বক্তব্যে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।

ডিপিডিসি তত্ত্বাবধায়ক প্রকৌশলী, এনওসিএস সার্কেল নারায়ণগঞ্জ প্রকৌশলী সালেক মাহমুদ, নারায়ণগঞ্জ (পশ্চিম) দপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিছুর রহমান, (পূর্ব) দপ্তরের নির্বাহী প্রকৌশলী গোলাম মোরশেদ, নির্বাহী প্রকৌশলী মোঃ ওয়াজেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সিবিএ নেতা ওয়াহিদুর রহমান, মোঃ স্বপন রেজা, মোঃ হাবিবুর রহমান, মোঃ ইব্রাহীম হাওলাদার, হাবিবুল্লাহ সোহেল সহ ডিপিডিসির প্রধান প্রকৌশলীর দপ্তরের সকল কর্মকর্তা।

সকলে উপস্থিত থেকে তাদের অফিস আঙ্গিনাসহ আশ-পাশের ময়লা আবর্জনা পরিস্কার করার কাজে সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের সাথে সহযোগিতা করেন।

 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর