rabbhaban

৪ বছরের শিশুকে যৌন হয়রানি : লম্পটকে গণপিটুনী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:১৪ পিএম, ২৫ আগস্ট ২০১৯, রবিবার
৪ বছরের শিশুকে যৌন হয়রানি : লম্পটকে গণপিটুনী

৪ বছরের অবুঝ শিশু কন্যাকে যৌন হয়রানি করার সময় স্থানীয় জনতা লম্পট হানিফ (২০) নামের যুবককে গণপিটুনী দিয়ে বন্দর থানা পুলিশে সোপর্দ করেছে। ২৫ আগস্ট রোববার বেলা ১২টায় বন্দর থানার র‌্যালী আবাসিক এলাকার ফারুক মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে শিশুটির দাদি বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

রোববার সকালে বাড়িওয়ালা তার জায়গা পরিস্কার করার জন্য শহরের খানপুর বৌ বাজার এলাকার লাল মিয়া ও খানপুর জোড়া পানির ট্যাংকি এলাকার জাহাঙ্গীর মিয়ার ভাড়াটিয়া আবুল কালাম মিয়ার ছেলে হানিফ মিয়াকে কাজে নিয়ে আসে। পরে ওই দিন দুপুর ১২টায় ৪বছরের অবুঝ ময়ে সহ বাড়ি অন্য ভাড়াটিয়াদের ছেলে মেয়েরা উক্ত বাসায় খেলা করছিল। ওই সময় লম্পট হানিফ কৌশলে ৪ বছরের শিশুকে ডেকে নিয়ে যৌন হয়রানীসহ ধর্ষনের চেষ্টা চালায়। শিশুটি চিৎকার করলে অন্যান্য খেলার সাথীরা বিষয়টি দেখে ফেলে বাড়ি লোকজনদের জানায়।

পরে বাড়িলোকজন ও এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে লম্পট হানিফকে গণপিটুনী দিয়ে দুপুরে বন্দর থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের হলে পুলিশ ধৃতকে ওই দিনেই আদালতে প্রেরণ করে। এবং যৌনহয়রানি শিকার শিশুটিকে তার মা ও বাবা হেফাজতে রাখা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর