rabbhaban

ওসমান ভ্রাতৃদ্বয় স্মরণ করালেন বিশ্ববিদ্যালয়,আশ্বাস প্রধানমন্ত্রীর


স্পেশাল করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:০১ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
ওসমান ভ্রাতৃদ্বয় স্মরণ করালেন বিশ্ববিদ্যালয়,আশ্বাস প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জবাসীর দীর্ঘদিনের চাহিদা হচ্ছে একটি বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজ। আর তাই নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান অনেকদিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন একটি বিশ্ববিদ্যালয় ও একটি মেডিকেল কলেজের অনুমোদন করানোর জন্য। সময় ও সুযোগ পেলেই এই বিয়য়ের উপর তারা গুরুত্বরোপ করে যাচ্ছেন।

যার ধারাবাহিকতায় ১১ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ভিডিও কনফারেন্সেও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এবং জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন বিশ্ববিদ্যালয়ের অনুমোদন প্রসঙ্গে দৃষ্টি আকর্ষণ করেন।

এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে রূপগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর এলাকায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন ঘোষণা করেন। আর এই উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলেন নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আফরোজা আক্তার। তার কথা বলার শেষ পর্যায়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এবং জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন বিশ্ববিদ্যালয়ের কথা বলার জন্য স্মরণ করিয়ে দেন।

তাঁদের স্মরণ করিয়ে প্রেক্ষিতে আফরোজা আক্তার বলেন, প্রধানমন্ত্রী আমাদের নারায়ণগঞ্জে একটি বিশ্ববিদ্যালয় হতো তাহলে আমাদের অনেক বেশি উপকার হতো এবং ভালো হতো। তাহলে নারায়ণগঞ্জ ছেড়ে অন্য কোথাও যেতে হতো না। আমরা এই জায়গার সন্তান, এই জায়গাতেই পড়াশোনা করতে পারতাম।

আর তার এই বক্তব্যের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঠিক আছে, বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থা আমরা করবো। কোন বেসরকারি উদ্যোক্তা এলে আমরা দিয়ে দিবো। নারায়ণগঞ্জে অনেক অর্থশালী সম্পদশালী লোক আছে, কোন বেসরকারি কেউ আসে আমরা পারমিশন দিয়ে দিবো।

এর আগে জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন বক্তব্য রাখতে গিয়ে বলেন, প্রধানমন্ত্রী আপনি নারায়ণগঞ্জে অনেক কিছু দিয়েছেন, ইকোনমিক জোন দিয়েছেন, আপনার কাছে কৃতজ্ঞতার শেষ নেই, তারপরেও নারায়ণগঞ্জবাসীর অনেক চাওয়া। পাবলিক বিশ্ববিদ্যালয় এবং একটি সরকারি মেডিকেল কলেজ যদি দেন তাহলে নারায়ণগঞ্জবাসী উপকৃত হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর