rabbhaban

ফুল নেয়নি কাউন্সিলর শকু


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
ফুল নেয়নি কাউন্সিলর শকু

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর দুপুরে জেলা পরিষদের ডাকবাংলো হতে ইসদাইর বাজার পর্যন্ত নির্মাণাধীন রাস্তা হঠাৎ পরিদর্শনে যান। এ সময় চাষাঢ়া ইসদাইর জামতলাবাসীদের জন্য নতুন এই সংযোগ সড়কটি দেখে মুগ্ধ হন কাউন্সিলর।

হঠাৎ পরিদর্শনকালে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হন কাউন্সিলর শকু। কাউন্সিলর পরিদর্শনে সংবাদে ছুটে আসে, এলাকাবাসী ও রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী। শিক্ষার্থীরা এ সময় কাউন্সিলর অভিনন্দন জানাতে ফুল নিয়ে আসে।

এতে কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, নতুন সড়কের জন্য ফুল আমাকে নয় মেয়র মহোদয় পাবেন। ১২নং ওয়ার্ডের মানুষের জন্য উন্নয়নমূলক কাজ আমার দায়িত্বে পড়ে। সেই কারণে রাস্তা তুলে ধরে ছিলাম মেয়র ডা. আইভীর কাছে। মেয়র তোমাদের মত কোমলমতি শিক্ষার্থী ও এলাকাবাসীদের সুবিধার্থে রাস্তা করার জন্য টেন্ডার তুলে দেন। সেই ঠিকাদার এই জঙ্গল পরিবেশকে মিটিয়ে সুন্দর রাস্তা করে দিয়েছে। দ্রুত এই পার্শ্ব দিয়ে ড্রেন নির্মাণ করা হবে। রাস্তা ও ড্রেন নির্মাণ শেষ হলে নাসিক মেয়র নিজে এটা উদ্বোধন করবেন। সেই সাথে তোমাদের এই ফুল তাকে দেয়ার অনুরোধ রইলো।

ফুলের শুভেচ্ছা জানান, রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের গভর্নিংবডি সভাপতি সিদ্দিকুর রহমান, শিক্ষক বশির হোসেন, হালিম, নির্মাণাধীন হাসিব এন্টারপ্রাইজের ঠিকাদার গোলাম সারোয়ার বাদল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর