rabbhaban

জেলা প্রশাসককে প্রভাবিত করতে চাইনি : শামীম ওসমান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২১ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
জেলা প্রশাসককে প্রভাবিত করতে চাইনি : শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিমউদ্দিনের প্রশংসা করে বক্তব্য রেখেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি, নারায়ণগঞ্জ জেলার ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণীতে জেলা প্রশাসকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ওসমানী পৌর স্টেডিয়ামে বিজয়ী ও রানার আপ দলগুলোর মধ্যে ওই পুরস্কার বিরতন করা হয়।

শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জের একজন সুযোগ্য জেলা প্রশাসক এখানে এসেছেন যিনি আজকের অনুষ্ঠানের সভাপতিত্ব করছেন। এই জেলা প্রশাসক যখন এসেছেন সাধারণত সব জায়গায় জেলা প্রশাসক আসার পরপরই এমপি সাহেবের সাথে দেখা হয়। আমি ইচ্ছা করেই বেশ কিছুদিন দেখা করি নাই। আমি পর্যবেক্ষন করেছি উনি কি করছেন, কি করতে চান। আমি উনাকে প্রভাবিত করতে চাইনি। উনি যেখান থেকে এসেছেন সেখানে খবর নিয়েছি। আমি খুব গর্বের সাথে বলতে চাই, অহংকারের সাথে বলতে চাই যে যতটুকু আমি বুঝতে পেরেছি একটা অত্যন্ত সুযোগ্য মানুষ, সৎ, কর্মঠ এবং স্পষ্টভাষি, উনি কথা লুকিয়ে বলেন না। উনি কিছু করতে চান এবং সেই সুযোগটা আপনাদের নেওয়া উচিত যারা এখানে স্কুলের শিক্ষক, প্রধান শিক্ষক, ছাত্র-ছাত্রীরা আছেন। সরকারি কর্মকর্তারা যদি সরকার বিমুখ হয় কিংবা জনগণ বিমুখ হয় তখন কাজ করা খুব কঠিন হয়ে যায়।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর