rabbhaban

অবশেষে জলজট মুক্ত হলো মহিলা কলেজের সামনের সড়ক


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার
অবশেষে জলজট মুক্ত হলো মহিলা কলেজের সামনের সড়ক

দীর্ঘদিন ভোগান্তির পর অবশেষে নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজের সামনের সড়কের জলাবদ্ধতা নিরসনে ব্যবস্থা গ্রহণ করেছে সড়ক ও জনপথ বিভাগ। পানি জমে থাকা অংশে ইট বালু ফেলে এইচবিবি পদ্ধতিতে সড়ক সংস্কার করা হয়েছে। এছাড়া পানি নিষ্কাশনের জন্য ড্রেন পরিষ্কার করেছে তাঁরা।

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর সরেজমিনে দেখা যায় মহিলা কলেজের সামনে থেকে পুলিশ ফাঁড়ি মোড় পর্যন্ত জমে থাকা পানি নিষ্কাশন করা হয়েছে। গর্ত হওয়া অংশে ইট বালু ফেলে উচু করা হয়েছে। এতে করে দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি মিলেছে শিক্ষার্থী সহ এই সড়কে যাতায়াত করা লক্ষাধিক মানুষের। সড়ক সংস্কারণ হওয়ায় আনন্দিত নগরবাসী।

এ প্রসঙ্গে রিকশা চালক কবির হোসেন বলেন, ‘‘রিকশা নিয়া এই জায়গা দিয়া যাওয়া যাইতো না। পানিতে নাইমা রিকশা টাইনা নিয়া যাইতে হইতো। এই জায়গা দিয়া কেউ যইতে চাইতো না। তাই সবাই কোনা দিয়া যাইতো। তাই জ্যাম লাগতো। এখন আর কোনো সমস্যা নাই। সবাই আরামে চলতে পারতাছি। কিন্তু ইটের রাস্তা বেশি দিন টিকবো না। ঢালাই দিলে বেশি দিন টিকবে।’’

শিক্ষার্থী সাবিকুন নাহার নিউজ নারায়ণগঞ্জকে বলেন, কলেজের গেইটের সামনে আসলেই খুব খারাপ লাগতো। কাঁদা-জলে একাকার হয়ে থাকতো শান্তিতে হাঁটা যেতো না। কলেজ ছুটি হলে এখানে ভীড় লেগে যেতো। সড়ক মেরামত করায় অনেক ভালো হয়েছে। এখন অনায়াসে চলাচল করতে পারি।আর দেখতেও সুন্দর লাগে। এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ।

এ প্রসঙ্গে সড়ক ও জনপথ বিভাগ সাব ডিভিশন-১ (ঢাকা) এর উপ সহকারী প্রকৌশলী মো. আব্দুল হালিম নিউজ নারায়ণগঞ্জকে বলেন, সড়কে পানি জমে ছিল তাই ড্রেন পরিশষ্কার করেছি আর কাঁদা-পানি নিষ্কাশন করে ইট বালু ফেলে মেরামত করা হয়েছে। সংস্কার করার কারণে এখন মানুষের ভোগান্তি আগের তুলনায় অনেক কমে আসবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর