rabbhaban

প্রথমবারের মতো নারায়ণগঞ্জে নির্মিত সিনেপ্লেক্সের উদ্বোধন শুক্রবার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
প্রথমবারের মতো নারায়ণগঞ্জে নির্মিত সিনেপ্লেক্সের উদ্বোধন শুক্রবার

‘বাংলাদেশি চলচ্চিত্র উৎসব’ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী চলচিত্র প্রদর্শনীর মধ্য দিয়ে উদ্বোধন হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সিনেমাকারের যৌথ উদ্যোগে নারায়ণগঞ্জে প্রথমবারের মত নির্মিত শীতাতপ নিয়ন্ত্রিত সীমিত আসনের আধুনিক সিনেমা থিয়েটার ‘সিনেস্কোপ নারায়ণগঞ্জ’।

২০ সেপ্টেম্বর শুক্রবার বিকেল ৪টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নির্মিত আধুনিক সিনেমা থিয়েটারটির উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিন হায়াৎ আইভী এবং সিনেমা উৎসব উদ্বোধন করবেন বরেণ্য চলচ্চিত্র নির্মাতা মসিহ্উদ্দিন শাকের।

উদ্বোধনের দিন বিকেল ৫টায় ‘সূর্য দীঘল বাড়ি’ ও রাত ৮টায় ‘গোলাপি এখন ট্রেনে’ সিনেমা আমন্ত্রিত অতিথিদের নিয়ে প্রদর্শিত হবে। পরবর্তি ৭দিন প্রতিদিন ৪টি করে সিনেমা প্রদর্শিত হবে।

২১ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় ‘সূর্য দীঘল বাড়ি’ দুপুর ২টায় ‘মাটির প্রজার দেশ’ বিকেল ৫টায় ‘ছুটির ঘণ্টা’ রাত ৮টায় ‘সুজন সখী’ সিনেমা প্রদর্শিত হবে।

২২ সেপ্টেম্বর রোববার সকাল ১১টায় ‘মাটির ময়না’ দুপুর ২টায় ‘অজ্ঞাতনামা’ বিকেল ৫টায় ‘দীপু নাম্বার টু’ রাত ৮টায় ‘অশিক্ষিত’ সিনেমা প্রদর্শিত হবে।

২৩ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় ‘জালালের গল্প’ দুপুর ২টায় ‘স্বপ্নডানায়’ বিকেল ৫টায় ‘পুরষ্কার’ রাত ৮টায় ‘ঘুড্ডি’ সিনেমা প্রদর্শিত হবে।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় ‘ডুব সাঁতার’ দুপুর ২টায় ‘জালালের গল্প’ বিকেল ৫টায় ‘দীপু নাম্বার টু’ রাত ৮টায় ‘গোলাপী এখন ট্রেনে’ সিনেমা প্রদর্শিত হবে।

২৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১১টায় ‘স্বপ্নডানায়’ দুপুর ২টায় ‘ডুব সাঁতার’ বিকেল ৫টায় ‘পুরষ্কার’ রাত ৮টায় ‘সুজন সখী’ সিনেমা প্রদর্শিত হবে।

২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় ‘মাটির প্রজার দেশ’ দুপুর ২টায় ‘মাটির ময়না’ বিকেল ৫টায় ‘ছুটির ঘন্টা’ রাত ৮টায় ‘অশিক্ষিত’ সিনেমা প্রদর্শিত হবে।

২৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে ‘অজ্ঞাতনামা’ দুপুর ২টায় ‘ডুব সাঁতার’ বিকেল ৫টায় ‘দীপু নাম্বার টু’ রাত ৮টায় ‘ঘুড্ডি’ সিনেমা প্রদর্শিত হবে।

প্রতিটি শোয়ের জন্য টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০টাকা। আগ্রহীরা সরাসরি সিনেপ্লেক্সে গিয়ে টিকিট সংগ্রহ করতে পারবে।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও চলচিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাকারের যৌথ উদ্যোগে শহরের আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন ও পাঠাগারের গ্রাউন্ড ফ্লোরে সিনেপ্লেক্সটি নির্মাণ করা হয়েছে। ফোর কে সিলভার স্ক্রিণ, ৭.১ ডিজিটাল সাউন্ড সিস্টেমসহ শীতাতপ নিয়ন্ত্রিত থাকবে সিনেপ্লেক্সটি। আসন সংখ্যা থাকবে ৩৫টি। সকাল ১১টা, দুপুর ২টা, বিকেল ৫টা ও রাত ৮টা; প্রতিদিন এমন ৪টি শো থাকবে। এর মধ্যে প্রতিদিন শিশুদের জন্য একটি স্পেশাল শো এবং সপ্তাহে একটি ওয়ার্ল্ড ক্লাসিক শো থাকবে।

থ্রী-ডি শোয়ের জন্য ২৫০টাকা এবং টু-ডি শোয়ের জন্য ১৫০টাকা টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর