rabbhaban

সম্প্রীতিতে নারায়ণগঞ্জ সব সময়ে ভালো : আনসারের উপ মহাপরিচালক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:২৮ পিএম, ০৭ অক্টোবর ২০১৯, সোমবার
সম্প্রীতিতে নারায়ণগঞ্জ সব সময়ে ভালো : আনসারের উপ মহাপরিচালক

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মোঃ ফিরোজ খান বলেছেন, বর্তমান বাংলাদেশে ধর্মীয় সম্প্রীতি ও পারস্পরিক সম্পর্কটা অনেক ভাল। নারায়ণগঞ্জও সবসময় ভাল। আমরা প্রতি বছরের ন্যায় এবারও বাংলাদেশের পূজামন্ডগুলোতে আমাদের নিরাপত্তার জন্য আনসার বাহিনী মোতায়েন করেছি। তারই অংশ হিসেবে নারায়ণগঞ্জেও আমরা ১ হাজার ১৯ জন আনসার বাহিনীর সদস্য মোতায়েন করেছি। এদিক থেকে আমাদের ফোর্সরাও নিরাপত্তার দায়িত্ব পালন করছে।

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ৭ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জের মিশনপাড়া রামকৃষ্ণ মিশন পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি নারায়ণগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করে সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।

মোঃ ফিরোজ খান বলেন, আমরা সর্বাত্মক চেষ্টা করেছি আমাদের সামর্থ অনুযায়ী দায়িত্ব পালন করতে। সু-শৃঙ্খলভাবে হাজার হাজার মানুষ যেন ভালভাবে দিনটি উপভোগ করতে পারে। আমাদের চেষ্টার কোনো ক্রুটি ছিল না। আমরা অত্যন্ত খুশী সুন্দর ও সুষ্ঠুভাবে কাজ সম্পন্ন করতে পারছি। এখানে যারা দায়িত্বে ছিলেন তাদের সাথেও আমাদের নিবিড় সম্পর্ক রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা কমান্ডেন্ট মকসুদ রসূল, এডিসি শাহিদুল ইসলাম, উপজেলা আনসার অফিসার আব্দুস সালাম ও সার্কেল আর্জুমেন্ট আমিনুল হক বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর