rabbhaban

হাজীগঞ্জের ব্যবসায়ী হত্যাকারীদের ফাঁসি দাবীতে মানববন্ধন বিক্ষোভ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০৯ অক্টোবর ২০১৯, বুধবার
হাজীগঞ্জের ব্যবসায়ী হত্যাকারীদের ফাঁসি দাবীতে মানববন্ধন বিক্ষোভ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকার মাহবুবুল হক বাবলু (৫০) নামে জেনারেটর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর বুধবার সকালে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় হাজীগঞ্জ এলাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার কমিটি সভাপতি জাহাঙ্গীর হোসেন, নিহত মাহবুবুল হক বাবলুর ভাগিনা কাজী সাগর, ছোট ভাই মাহমুদুল হক, বড় ভাই মাজহারুল হক, খালাতো ভাই সোহেল খন্দকার, মামাতো ভাই আব্দুল কাদির, হাজীগঞ্জ এলাকার আব্দুল মান্নান, টিটু ও বিপ্লব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, মাহবুবুল হক বাবলু নিরপরাধ ছিলেন। তিনি অত্যন্ত ভাল মানুষ ছিলেন। তার কোন অপরাধ নেই। তাকে বিনা অপরাধে দুর্ধষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী তল্লা এলাকার আলম রাকিব পলাশ ও খালেক বেপারী সহ তার সহযোগীরা নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। আমরা তাদের ফাঁসি চাই। আদেরকে আইনের আওতায় আনতে হবে। আমরা আর কোন হত্যা দেখতে চাই না।

প্রসঙ্গত, গত ৬ অক্টোবর রোববার দিনগত রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার হাজীগঞ্জে জেনারেটর ব্যবসায়ী মো. মাহবুবুল হক বাবলু (৫১) পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই ঘটনায় নিহতের বড় ভাই জুয়েল বাদী হয়ে ৪ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। মামলার আসামীরা হচ্ছে স্থানীয় আলম তার ভাই রাকিব ও তাদের ফুফাতো ভাই পলাশ এবং এ হত্যাকান্ডের মূল হোতা মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত খালেক বেপারী। এদের মধ্যে রাকিবকে গ্রেফতার করা হয়েছে। 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর