rabbhaban

টাকা ভাগাভাগি নিয়েই উৎসবের হেলপার খুন, তিন বন্ধু আটক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২১ পিএম, ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার
টাকা ভাগাভাগি নিয়েই উৎসবের হেলপার খুন, তিন বন্ধু আটক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা মাসদাইল এলাকার উৎসব পরিবহনের হেলপার ইউসুফ (২৫) হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ।

৯ অক্টোবর বুধবার মধ্যরাত থেকে ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর পর্যন্ত  টানবাজার ও দেওভোগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে ।

আটককৃতরা হলো আবু সাঈদ (২২), রকসী (২০) ও নাঈম (২৩)।

মামলার তদন্তকারী উপ-পরিদর্শক (এসআই) সাব্বির জানান, হত্যাকারীরা নিহতের বন্ধু। তারা সবাই এক সাথে চলাফেরা করতো। আর রাতের বেলায় চুরি ছিনতাই করে বেড়াত। টাকার ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বের কারণে ছুরিঘাত করে হত্যা করা হয় ইফসুফকে। আটকৃত আবু সাঈদ, রবসী ও নাঈম প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য দিয়েছেন ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক আসাদুজ্জামান জানান, ইউসুফ হত্যা কান্ডের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসবাদ চলছে ।

প্রসঙ্গত, বাবা মারা যাওয়ার পর থেকে ইউসুফ ও তার ছোট ভাই মানিককে নিয়ে ফুফু ইসদাইর গাবতলী মাজারের পেছনে একটি বাসায় বসবাস করে। গত ৮ অক্টোবর সন্ধ্যা ৭টায় ইউসুফ গাড়ীতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকেই নিখোঁজ ছিল সে। পরদিন ভোর সাড়ে ৬টায় অজ্ঞাত পরিচয়ে মোবাইল ফোনের মাধ্যমে জানায় ইউসুফকে কে বা কারা হত্যা করে লাশ টানাবাজর ফেলে গেছে। পরে তার ছোট ভাই মানিক ঘটনাস্থলে গিয়ে ইউসুফকে শনাক্ত করে।

তিনি আরো উল্লেখ করেন, ইউসুফের বুকের ডান পাশে একটি ছুরির আঘাত এবং পিঠে ৪টি ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর