rabbhaban

সড়কের পাশে চাঁদাবাজী হচ্ছে : শামীম ওসমান


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১৬ অক্টোবর ২০১৯, বুধবার
সড়কের পাশে চাঁদাবাজী হচ্ছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘পদ্মা সেতুর কাজ শেষ হলে ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কে তিনগুণ চাপ বাড়বে। তখন মুক্তারপুর হতে পঞ্চবটি পর্যন্ত ফ্লাইওভার করলেও কোন কাজ হবে না যদি বাকি সড়কে সুষ্ঠু ব্যবস্থাপনা না থাকে। সড়ক শুধু চওড়া হলেই হবে না এ সড়কের দুই পাশে এলোপাথাড়ি ট্রাক ও বাস রেখে সেখান থেকে চাঁদাবাজী করা হয়। কিছু ধান্দাবাজ চাঁদাবাজী এ কাজটি করছে। হয়তো তারা আমার নাম ভাঙায় কিংবা প্রশাসনের কারো নাম ভাঙায়। এগুলো দূর করতে হবে।

১৬ অক্টোবর বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুলতা ফ্লাইওভার উদ্বোধন শেষে শামীম ওসমান এসব কথা বলেন।

এমপি শামীম ওসমান আরো বলেন, ‘ডিএনডি প্রকল্পের কাজ এগিয়ে চলেছে। কিন্তু ৯৯টা খাল উদ্ধার করতে গিয়ে সরকারকে বেশ বেগ পেতে হচ্ছে।’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জেলা পুলিশ সুপার এসপি হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর