rabbhaban

শেখ রাসেল শিশুদের জন্য অনুপ্রেরণার প্রতীক : উজ্জল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার
শেখ রাসেল শিশুদের জন্য অনুপ্রেরণার প্রতীক : উজ্জল

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মদিন পালিত হয়েছে।

১৮ অক্টোবর শুক্রবার শহরের দেওভোগ এলাকার শেখ রাসেল নগর পার্কে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের উপস্থিতিতে কেক কেটে এই জন্মদিন পালন করা হয়।

কেক কাটার আগ মুহূর্তে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, শিশুদের জন্য অনুপ্রেরণার প্রতীক হয়ে আছেন ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেল। শিশুরা যেন মুক্ত পরিবেশের মধ্য দিয়ে বেড়ে উঠতে পারে, সেজন্য জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের সর্বোচ্চ সুযোগ সুবিধা দিচ্ছেন। যাতে করে শেখ রাসেলের মতো কোনো শিশুকে যেন নির্বিচারে হত্যার শিকার না হতে হয়। আজকের যারা শিশু, তারা অবাধে বেড়ে উঠবে।

তিনি আরও বলেন, ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলে পড়ত ছোট্ট শিশু রাসেল। তার চেহারায় ছিল এক অমায়িক ভাব। খুনিরা কত জঘন্য। তারা জাতির জনকের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের মতো ছোট শিশুকে হত্যা করেছে। রাসেলতো কোনো রাজনীতি করতেন না, তিনি ছিলেন ছাত্র-শিশু। যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তারা ঘৃণিত। এই বাঙালী জাতি তাদের সারাজীবন ঘৃণা করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ সভাপতি কামরুল হুদা বাবু, সাংগঠনিক সম্পাদক সেলিম আজহার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, কার্যকরি সদস্য ফয়জুল ইসলাম রুবেল, শরীফুর রহমান সজীব, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক ও ক্রীড়া সংগঠক ইকবাল বাবু।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন বঙ্গ সাথী ক্লাবের সহ সভাপতি আব্দুর রব রনি, ১৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূইয়া, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি মোতাহারুল ইসলাম, যুবলীগ নেতা মোস্তাক আহমেদ, মো: মামুন, মো: সায়েম, মো: ওয়াসিম, সিদ্ধিরগঞ্জ যুবলীগ নেতা মো: জামান, মিজানুর রহমান খান রিপন ও ১৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা অভি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর