rabbhaban

সড়কের নৈরাজ্যে ৭ দিনে ৩ লাশ


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৪ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার
সড়কের নৈরাজ্যে ৭ দিনে ৩ লাশ

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় লাশের মিছিল ক্রমশ দীর্ঘ হচ্ছে। সড়কে বেপরোয়া যান চলাচল ও বিশৃঙ্খলতার কারণে এই দুর্ঘটনা অহরহ ঘটছে। সড়কের নৈরাজ্য নিরসনে এতো আন্দোলন হলেও পুলিশ প্রশাসনের ব্যর্থতায় সেই বিশৃঙ্খলতা নিরসন হচ্ছেনা। অথচ ছাত্র আন্দোলনকারী সাধারণ শিক্ষার্থীরা মাত্র কয়েকদিনের ব্যবধানে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনে। কিন্তু এখন সড়কের নৈরাজ্যের চিত্র কিছুতেই নিরসন করা সম্ভব হচ্ছেনা।

১৪ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানের সড়ক দুর্ঘটনার সচিত্র তুলে ধরা হল। এ সপ্তাহে মোট তিনটি সড়ক দুর্ঘটনায় পুলিশ সহ তিনজন প্রাণ হারায়।

২০ অক্টোবর সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের পেচাইন এলাকায় ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত হয়েছে। নিহত পুলিশ সদস্য আরিফ হোসেন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার কালিপুরা গ্রামের মৃত সিরাজ বেপারীর ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর আলী জানান, নারায়ণগঞ্জ পুলিশ লাইনে কর্মরত আরিফ হোসেন নামের এক পুলিশ কনস্টেবল ঢাকা মেট্টো ল-১৩-৮৫৯৮ মোটর সাইকেলযোগে ব্যক্তিগত কাজে গাউছিয়া যাচ্ছিলেন। পথে দুপুর দেড়টার দিকে মদনপুর-ভুলতা সড়কের পেচাইন এলাকায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের সামনে নয়াপুর থেকে মদনপুরগামী একটি অজ্ঞাত ট্রাক আরিফকে চাপা দিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। ঘটনাস্থলেই আরিফের মৃত্যু হয়।

২০ অক্টোবর আড়াইহাজারে রিজিয়া (৫৫) নামের নারী নারী মোটর সাইকেলের ধাক্কায় নিহত হয়েছে। রোববার দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের পূর্বকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রিজিয়া ওই গ্রামের মৃত মিছির আলী স্ত্রী।

কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এএসআই শফিউল আজম জানান, দুপুর ১২টায় রিজিয়া তার বাড়ীর পাশের রাস্তা পার হচ্ছিল। ওই সময় পাশ্ববর্তী ইজারকান্দি গ্রামের ছাইদুর তার দ্রুতগামী মোটর সাইকেল দিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

১৫ অক্টোবর সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় নুরু মিয়া নামের ৫৫ বছর বয়সী বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টার দিকে কাঁচপুর ইউনিয়নের ললাটি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা নিহতের লাশ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়।

জানা যায়, উপজেলার কাঁচপুর ইউনিয়নের ললাটি গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে নুরু মিয়া মঙ্গলবার বেলা ১১টার দিকে অটোরিক্সাযোগে নয়াপুর বাজারে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে মদনপুর থেকে বস্তলগামী একটি অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যান অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় অটোরিক্সা থেকে নুরু মিয়া রাস্তায় ছিটকে পড়ে যায়। এসময় কাভার্ডভ্যান নুরু মিয়ার উপর দিয়ে চালিয়ে যায়। ঘটনাস্থলেই নুরু মিয়া নিহত হন। ঘটনার পর চাপা দেওয়া কাভার্ডভ্যানটি দ্রুতগতিতে পালিয়ে যায়। পরে এলাকাবাসী নুরু মিয়ার লাশ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর