আমেনা ক্লিনিকে ভুল চিকিৎসায় মৃত্যুমুখে গর্ভবতী নারী!


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার
আমেনা ক্লিনিকে ভুল চিকিৎসায় মৃত্যুমুখে গর্ভবতী নারী!

এবার নারায়ণগঞ্জ শহরের খানপুরে অবস্থিত আমেনা ক্লিনিকের বিরুদ্ধে গর্ভবতী নারীর ভুল চিকিৎসার অভিযোগে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগীর মা।

জানা গেছে, অস্ত্রোপচারের জন্য আমেনা ক্লিনিকে নিলুফা বেগম (২২) নামে গর্ভবতী নারীকে হাসপাতালে ভর্তি করা হলে অপারেশন চলাকালে রোগীর অবস্থা বেগতীক দেখে অন্য হাসপতালে হস্তান্তর হয়। আমেনা ক্লিনিকের ডাক্তান ভুল চিকিৎসা করেছে উল্লেখ করে সদর মডেল থানায় অভিযোগপত্র দায়ের করেন রোগীর মা হনুফা বেগম।

১৩ নভেম্বর বুধবার দায়ের করা অভিযোগপত্রে হনুফা বেগম উল্লেখ করেন, আমার মেয়ে নিলুফা বেগমকে (২২) গত ৪ নভেম্বর খানপুরে আমেনা ক্লিনিকে ভর্তি করি। ক্লিনিকে নেওয়ার পর কর্তৃপক্ষ আমার মেয়েকে সিজার করার জন্য বলে। আমি ডাক্তার আমেনার পরামর্শে বিকাল সাড়ে ৩টায় অপারেশন করার জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যায়। ডাক্তার আমেনা অপারেশন থিয়েটারে নেওয়ার কিছুক্ষন পর বলে যে রোগীর অবস্থা ভালো না তাঁকে অন্য হাসপাতালে নিয়ে যেতে হবে। তখন আমার মেয়েকে ক্লিনিক কর্তৃপক্ষ সন্ধা ৫টার সময় অ্যাম্বুলেন্সের মাধ্যমে সাইন বোর্ডের প্রো একটিভ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই রাত ৯টার দিকে আমার মেয়ের একটি কন্যা সন্তানের জন্ম হয়। উভয় এখন সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছে।

হনুফা বলেন, আমার ধারণা আমেনা ক্লিনিকের ডাক্তার আমার মেয়ের ভুল চিকিৎসা করেছে। যখন অবস্থা খারাপ হয়েছে তখন তাঁরা অন্যত্র নেওয়ার জন্য বলেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর