বিয়ের প্রলোভনে যুবতী ধর্ষণ, লম্পট গ্রেপ্তার


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:০৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৯, শনিবার
বিয়ের প্রলোভনে যুবতী ধর্ষণ, লম্পট গ্রেপ্তার

বিয়ের প্রলোভন দেখিয়ে ১৮ বছরের যুবতীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় লম্পট উজ্জলকে (২৬) গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। ১৫ নভেম্বর শুক্রবার রাতে বন্দর রাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। ধৃত লম্পট উজ্জল বন্দর রাজবাড়িস্থ জনৈক মিনু বেগমের বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার ফারুক মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২ মাস পূর্বে বন্দর থানার আদমপুর চৌরাস্তা এলাকার ১৮ বছরের যুবতী মেয়ে জিম করার জন্য বন্দর গার্লস স্কুলের সামনে দাওয়ান জিমে আসে। সে সূত্র ধরে ওই যুবতীর সাথে জিম মালিক বন্দর রাজবাড়ি এলাকার ফারুক মিয়ার লম্পট ছেলে উজ্জলের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে লম্পট উজ্জল বিয়ের করার প্রলোভন দেখিয়ে গত ১৩ নভেম্বর সকালে মোবাইল ফোনে উল্লেখিত যুবতীকে তাদের বাড়িতে ডেকে আনে। পরে ওই দিন দুপুরে ভাড়াটিয়া বাড়িতে যুবতীকে ধর্ষণ করে। পরে ধর্ষিতা বিষয়টি তার পরিবারকে জানায়। এ ঘটনায় ধর্ষিতা যুবতী গত শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই লম্পট উজ্জলকে গ্রেপ্তার করে।

বন্দর ফাঁড়ি ইনর্চাজ ইন্সপেক্টর মোস্তাফিজুর জানান, আমরা ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছি। এবং ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষা নিরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর