এবার সড়কে কঠোর পুলিশ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
এবার সড়কে কঠোর পুলিশ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় অবৈধ অটো রিকশা আটক অভিযান শুরু করেছে জেলা পুলিশ। এর পাশাপাশি যানজটমুক্ত শহর গড়ে তুলতে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের নির্দেশে জেলা ট্রাফিক পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে।

১৯ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টা থেকে শহরের বঙ্গবন্ধু সড়কের ২নং রেল গেইট এলাকা থেকে চাষাঢ়া পর্যন্ত রিকশা লেনে রিকশা ও বাসের লেনে বাস চলাচলের নিয়মে জেলা ট্রাফিক পুলিশ অভিযান শুরু করে। এ সময় শহরে অবৈধ চলাচলে অভিযোগে ১৭টি ব্যাটারী চালিত অটোরিকশা আটক করে পুলিশ লাইনে পাঠিয়ে দেয়। এ সময় জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (প্রশাসন) মোল্যা তাসলিম হোসেন, টিআই ইন্সপেক্টর সোহরাব হোসেন, ইন্সপেক্টর জিয়া ও ইন্সপেক্টর শরীফের নেতৃত্বে প্রায় শতাধিক পুলিশ এই অভিযানে কাজ করে।

ইন্সপেক্টর তাসলিম জানান, জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপারের নিদের্শে শহরে যানজটমুক্ত করার লক্ষ্যে জেলা ট্রাফিক পুলিশ এই অভিযান শুরু করেছে। এ সময় শহরে নিষিদ্ধ ব্যাটারী চালিত রিকশা আটক অভিযান পরিচালনা করা হয়। শহরে কোন অটোরিকশা চলাচল করতে দেয়া হবে না। এই অভিযান অব্যাহত থাকবে, যানজটমুক্ত শহর গড়ে তোলা হবে।

পুলিশকে অর্থ দিয়ে শহরে অটোরিকশা চলাচলের অভিযোগের প্রশ্নে তিনি বলেন, এমন কোন অভিযোগ আমাদের কাছে নাই। যদি কোন রকম এই রকম অভিযোগ করা হয়, তাহলে সাথে সাথে এ্যাকশন নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর