শহরের ফুটপাতে শীতবস্ত্র বিক্রির হিড়িক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১৯ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
শহরের ফুটপাতে শীতবস্ত্র বিক্রির হিড়িক

আবারও চলে এলো শীত। চারপাশে শীতের আগমনী বার্তা, সকালে হালকা কুয়াশা সেই সাথে তাপমাত্রা কমতে শুরু করা। নারায়ণগঞ্জে শীতকে কেন্দ্র করে তাই শুরু হয়ে গিয়েছে শীতের পোশাকের পসরা। খোলা আকাশের নিচে শহরের ফুটপাতে কিংবা ছোট ভ্যানে গরম কাপড়ের বেচাকেনা শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। বরাবরের মতো নারায়ণগঞ্জের ফুটপাতগুলোতে এবারও জমে উঠেছে শীতের কাপড় বিক্রি।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে চাষঢ়া বঙ্গবন্ধু রোড এর দুইপাশে ফুটপাতগুলোতে সরেজমিনে ঘুরে দেখা গেছে, ফুটপাতে শীতের বিভিন্ন পোশাক নিয়ে পসরা সাজিয়েছেন অর্ধশতাধিক দোকানী। এখানেই মিলছে শিশু থেকে শুরু করে সব বয়সী নারী পুরুষের শীতের রকমারি পোশাক। দশ টাকা থেকে শুরু করে হাজার টাকার পোশাক রয়েছে এসব দোকান গুলোতে। রয়েছে বিদেশ থেকে আমদানীকৃত পুরনো পোশাকও। তবে পুরনো কাপড়ের চাইতে নতুন কাপড়ের প্রতি ঝোক বেশি ক্রেতাদের। কারণ এসব ফুটপাতের দোকান গুলোতে নতুন কাপড়ের দাম তুলনা মূলক কম এবং আকর্ষনীয় ডিজাইনের হওয়ায় এগুলো সহজেই ক্রেতাদের আকৃষ্ট করছে।

স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষের ভরসা ফুটপাত হলেও এখন ধনী-গরিব সবাই ঝুকছেন ফুটপাতের দিকে। আর বড় দোকানের তুলনায় ফুটপাতের দোকান গুলোতেই মিলছে চাহিদা মত শীতের রকমারি পোশাক। তুলনামূলক কম দামে পছন্দ মতো পোশাক কিনতে তাইতো ফুটপাতে ভীর করছেন ক্রেতারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর