বয়স্কভাতার টাকা লুট : সমাজসেবার কর্মকর্তাকে শোকজ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
বয়স্কভাতার টাকা লুট : সমাজসেবার কর্মকর্তাকে শোকজ

নারায়ণগঞ্জের বন্দরে বয়স্কভাতার নামে টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় উপজেলা সমাজসেবা ট্রেনিং ইন্সট্রাকটর খালেদা সুলনাতাকে শোকজ করা হয়েছে। এর আগে অনলাইন পোর্টাল নিউজ নারায়ণগঞ্জে অনুসন্ধানী প্রতিবেদনে বয়ষ্কভাতার নামে টাকা হাতিয়ে নেয়ার ভিডিও ফাঁস হয়ে যায়।

মঙ্গলবার ৩ নভেম্বর বন্দর উপজেলা সমাজসেবা অফিসার এস এম মোক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে এ তথ্য জানান।

তিনি মুঠোফোনে বলেন, আমি টাকা আদায়ের ঘটনায় খালেদাকে শোকজের সকল কাগজপত্র প্রস্তুত করেছি। তাকে কিছুক্ষণের মধ্যে শোকজ করা হবে।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর বন্দর উপজেলার ২৩ নং ওয়ার্ডের বাগবাড়ি এলাকায় টাকার বিনিময়ে বয়স্কভাতার কার্ড দেয়ার কথা বলে দীর্ঘ ২ থেকে ৩বছর যাবত টালবাহানা করার অভিযোগ উঠেছে সমাজসেবা অফিসের ট্রেনিং ইন্সট্রাকটর খালেদার বিরুদ্ধে। কারো কাছ থেকে ২ হাজার, কারো ৩ হাজার আবার কারো কারো কাছ থেকে ৪ হাজার টাকা কার্ড প্রতি আদায়ের অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে বন্দর উপজেলা সমাজসেবা কার্যালয়ে গ্রাহক সেজে বয়ষ্কভাতার কার্ড করানো কথা হয় খালেদা সুলতানার সাথে। তিনি পুরাতন কার্ড হস্তান্তর করার জন্য ১ হাজার থেকে দেড় হাজার টাকা দেয়ার কথা জানান। গোপন ক্যামেরায় এই ভিডিও ধারণ করা হয়।

তবে বয়স্কভাতার কার্ড করতে কোন অর্থ খসাতে হয়না বলে জানিয়েছেন উপজেলার সমাজসেবা অফিসার এস এম মোক্তার হোসেন।

তিনি বলেন, টাকা আদায়ের মত অনৈতিক কর্মকান্ডে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। পরক্ষণে তার কার্যালয়ের ট্রেনিং ইন্সট্রাকটর খালেদা সুলতানার বিরুদ্ধে টাকা আদায়ের অভিযোগ ও ভিডিওর কথা বললে তিনি খালেদাকে শাসাতে শুরু করেন। পরবর্তীতে এ ঘটনা ধামাচাপা দিতে কয়েক দফায় মোটা অংকের ঘুষ দেয়ার চেষ্টা করে ব্যর্থ হন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর