ডাচ্ বাংলা ব্যাংকে আগুন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০১:৫২ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার
ডাচ্ বাংলা ব্যাংকে আগুন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডাচ্ বাংলা ব্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। ৮ ডিসেম্বর রোববার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্সের ডাচ বাংলা ব্যাংক শিমরাইল শাখায় ওই ঘটনা ঘটে। তবে তাৎক্ষনিক অগ্নি নির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন নিভিয়ে ফেলা হয়।

ফলে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছে ব্যাংকের কর্মকর্তারা। কিন্তু অগ্নিকাণ্ডের আতঙ্কে ছুটাছুটি করতে গিয়ে ব্যাংকের কয়েকজন গ্রাহক আহত হয় বলে জানা গেছে।

এদিকে খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিস ও পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আর অগ্নিকাণ্ডের ঘটনায় দুপুর ১টা পর্যন্ত ব্যাংকের সব ধরনের লেনদেন বন্ধ রয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনাক মো. মিজানুর রহমান জানান, বেলা ১১টায় ব্যবস্থাপকের কক্ষে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। কিন্তু আগুন ছড়িয়ে পরার আগেই ব্যাংকে থাকা অগ্নি নির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রনে চলে আসে। এতে বড় কোন ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি আরো বলেন, আতঙ্ক গ্রাহকরা ছুটাছুটি করতে গিয়ে এক থেকে দুইজন আহত হয়েছে। কিন্তু সেটা গুরুত্বর নয়।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাই জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তবে অগ্নি নির্বাপক যন্ত্রের সাহায্যে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে ব্যাংকের লোকজনই। ফলে তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি বলেন, এজন্য সকল প্রতিষ্ঠানের অগ্নি নির্বাপক যন্ত্র রাখা উচিত। যাতে করে আগুনের সূত্রপাত হওয়ার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া যায়। তাহলে বড় কোন ক্ষয়ক্ষতি থেকে আমরা সকলেই বাঁচতে পারবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর