ছুরিকাঘাতে যুবক খুন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
ছুরিকাঘাতে যুবক খুন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েত প্লাজা এলাকায় বন্ধুদের ছুরিকাঘাতে বিকাশ গাইন ওরফে কালু (২৩) নামে যুবক নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ স্বপন (২৭) ও সবুজ (২৫) নামে দু’ বন্ধুকে গ্রেফতার করেছে।

ঘটনাটি ঘটেছে ১৫ ডিসেম্বর রবিবার ভোর ৪টায়। নিহত বিকাশ গাইন বরিশালের মেহেন্দীগঞ্জের তেতুলাপাড়া এলাকার বাসিন্দা কেশব গাইনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার দিনগত রাত সাড়ে ৩টায় দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের পাইনাদী কুয়েতপ্লাজার এলাকায় বিকাশ গাইন ওরফে কালুসহ কয়েক বন্ধু ঢাকার যাত্রাবাড়ি থেকে যৌনকর্মী নিয়ে আনন্দ ফূর্তি করতে আসে।

রবিবার ভোর ৪টায় বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালুর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বিকাশ গাইন ওরফে কালুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। নিহতের বন্ধুরা তার লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় দুটি মোটরসাইকেল আরোহী তাদেরকে আটক করে। এ সময় টহল পুলিশ এসে স্বপন ও সবুজকে গ্রেফতার করে এবং নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ গাইন বাদী হয়ে রবিবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছে। নিহত বিকাশ গাইন ওরফে কালু ভ্যানচালক ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, যৌনকর্মী নিয়ে বন্ধুদের সঙ্গে বিকাশ গাইন ওরফে কালু আনন্দফুর্তি করতে এখানে এসেছিল। পরে বন্ধুদের ছুরিকাঘাতে কালু নিহত হয়। পরে টহল পুলিশ ঘটনার সঙ্গে সঙ্গে ২ বন্ধুকে গ্রেফতার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর