চাষাঢ়ায় আজগর পেট্রোল পাম্পে আগুন, আহত ১


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
চাষাঢ়ায় আজগর পেট্রোল পাম্পে আগুন, আহত ১

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আজগর সিএনজি ফিলিং স্টেশনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে গিয়ে একজন আহত হয়েছে। এছাড়া তেমন কোন ক্ষয় ক্ষতি হয়নি জানা গেছে।

১৫ ডিসেম্বর রোববার সন্ধ্যায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে ওই ফিলিং স্টেশনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুই ইউনিট পৌঁছানোর আগেই আগুন নিভিয়ে ফেলা হয়।

আজগর স্টেশনের স্টাফ পিয়ার জানায়, সন্ধ্যা সাড়ে ৭ টার পরে হঠাৎ করে আজগর স্টেশনের জেনারেটর রুম তার আশেপাশে কয়েকটি স্থানে আগুন দেখতে পাওয়া যায়। স্টেশনের মালিকের ছেলে আরিফ এই দৃশ্য দেখে আশেপাশের কর্মরত স্টাফদের নিয়ে অগ্নিনির্বাপন গ্যাস ব্যবহার করে আগুন নেভাতে সক্ষম হয়। তবে এতক্ষণে স্থানীয়রা ফায়ার সার্ভিসের টিমকে আগুন লাগার তথ্য তাৎক্ষনিকভাবে সরবরাহ করে। এতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হলেও ততক্ষণে আগুন নিভিয়ে ফেলা হয়। তবে সাময়িকভাবে স্টেশনের কার্যক্রম স্থগিত রাখার নির্দেশনা দিয়েছেন।

স্থানীয়রা জানান, আগুন নিভাতে গিয়ে একজন আহত হয়েছে। তাকে খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা সম্ভব হয়নি।

স্টেশনের স্বত্ত্বাধিকারী শাহজাহান জানান, কিভাবে আগুন লেগেছে আমরা কেউ বলতে পারিনা। হঠাৎ করে আগুন লাগার দৃশ্য দেখে আমার ছেলে আরিফ ‘আগুন আগুন’ বলে চিৎকার করে উঠে। এতে স্টেশনের স্টাফদের সহযোগিতায় অগ্নিনির্বাপন গ্যাস দিয়ে আগুন নিভিয়ে ফেলা হয়। আপাতত স্টেশনের কাজ বন্ধ আছে। এই হট্টগোল শেষ হয়ে গেলে কাজ শুরু হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর