অ্যাপে জানা যাবে আবর্জনার গাড়ির অবস্থান : আইভী


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার
অ্যাপে জানা যাবে আবর্জনার গাড়ির অবস্থান : আইভী

স্বল্প সময়ে নারায়ণগঞ্জ শহরের বর্জ্য অপসারণ করতে ‘প্রকৃতির গাড়ি’ নামে পরিবেশবান্ধব দুইটি অত্যাধুনিক প্রযুক্তির ইলেক্ট্রিক গাড়ির উদ্বোধন করে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, এখন যে ভ্যানগুলো চালানো হয় ড্রাইভারদের অসম্ভব কষ্ট হয়ে যায়। এই কারণে সহজে যাতে ড্রাইভিং করে ময়লা-আবর্জনা ঠিক ভাবে আনতে পারে এই কারণে গাড়ি নেওয়া হয়েছে। দুইটি এজন্য নিয়েছি কারণ এই দুইটিতে যদি ভালো কাজ হয় বা সফল হয় তাহলে প্রত্যেকটি ওয়ার্ডের জন্য যে কয়টি গাড়ি লাগে আমরা নিব।

তিনি আরো বলেন, এখন কিন্তু আর বাড়িতে গিয়ে নক করতে হবে না। অ্যাপের মাধ্যমে বাড়ির নিচে দাঁড়িয়ে থেকে জানিয়ে দেওয়া যাবে যে গাড়ি পৌছে গেছে।

আইভী বলেন, যেহেতু বাংলাদেশে তাঁরা এই প্রথম গাড়ি বের করল দেশীয় প্রযুক্তিতে এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন প্রথম আমরা দেশীয় প্রযুক্তিতে গাড়ি নিলাম। আমরা চাই ব্যাপক দেশীয় প্রযুক্তিতে কাজ করতে যাতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে দেখে অন্যান্য সিটি কর্পোরেশন নেয়।

২৪ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন প্রাঙ্গণে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভীর কাছে গাড়ি দুটি হস্তান্তর করেন সরবহকবারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর