পুলিশের কাছে ধরা পড়লে রেহাই নাই : আরাফাত


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯, বুধবার
পুলিশের কাছে ধরা পড়লে রেহাই নাই : আরাফাত

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেছেন, দেওভোগ হাকিম মার্কেটে মাদকের ব্যবসা হচ্ছে অভিযোগ উঠেছে। পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা আমাকে জানিয়েছে আপনাদের এলাকায় মাদক ব্যবসা হচ্ছে। প্রতিদিন মাদক উদ্ধারে পুলিশ কাজ করে যাবে যাচ্ছে। পুলিশ জনগণের কাছে দ্বায়বোধ রয়েছে। সে কারণে কোন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয় তাহলে তাকে কোন ছাড় দেয়া হবে না। পুলিশের উদ্দেশ্যে বলেছি, হাকিম মার্কেটের মাদক ব্যবসায়ীরা দেওভোগের মানুষ হতে পারে না। তারা অবশ্যই বাইরের এলাকায় লোকজন। তাই মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলছি পুলিশের কাছে যদি ধরা পড়েন তাহলে রেহাই নাই।

বুধবার ২৫ ডিসেম্বর বিকাল ৪টায় দেওভোগ শেখ রাসেল পার্কে নারায়ণগঞ্জের শহরের দেওভোগস্থ উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে প্রায় ৩’শ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আরাফাত আরো বলেন, মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়া, কাজ করা উল্লাসের একটি অন্যতম কার্যক্রম। এ সংগঠনকে আরো শক্তিশালী করতে আমরা কাজ করছি এবং এ কাজে সকলের সহযোগিতা কামনা করছি।

সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনারের সঞ্চালয়নায় সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসনে।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের পরিচালক সাব্বির আলম সাগর।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এ এ এম রিশাত, কোষাধ্যক্ষ নুরুল হুদা মহব্বত, সাংস্কৃতিক আওলাদ হোসেন চাও, ক্রীড়া সম্পাদক শরীফুর রহমান সজীব, সাবেক সভাপতি মোঃ রাকিব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লাহ রাহাত, আরিফুল হক ফাহিম, আশরাফুর রহমান হৃদয়, মনির হোসেন ও উজ্জল আহাম্মেদ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর