চাষাঢ়ায় এমপি পুত্রের নামে সন্ত্রাসীপনা!


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১২:৩২ এএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার
চাষাঢ়ায় এমপি পুত্রের নামে সন্ত্রাসীপনা!

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বঙ্গবন্ধু সড়কে হক প্লাজা সংলগ্ন নির্মাণাধীন বহুতল একটি ভবনে নতুন টর্চার সেলের সন্ধান মিলেছে। প্রায়শই সেখানে বিভিন্ন এলাকা থেকে লোকজন ধরে এনে নির্যাতন করা হতো। রোববার ১৬ ফেব্রুয়ারী এক নির্যাতনের ঘটনায় একজনকে উদ্ধারের সময়ে বিষয়টি প্রকাশ পায়।

জানা গেছে, শাহজাহান নামের এক জুয়ারীকে তুলে এনে মারধর ও ১০ লাখ টাকা চাঁদাদাবীর অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। ৯৯৯ এ ফোন পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি টিম ওই চালককে উদ্ধার ও তিনজনকে আটক করেছে। ১৬ ফেব্রুয়ারী রোববার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

অভিযোগের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই শাফিউল জানান, রাত ৭টায় কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে শাহজাহানকে অপহরণ করে একদল দুর্বৃত্ত। তাকে পরে শহরের চাষাঢ়ায় হক প্লাজা সংলগ্ন নির্মাণাধীন ভবনে আটকে রাখে। সেখানে তাকে নির্যাতনের সময়ে কৌশলে সঙ্গে থাকা মোবাইল থেকে ৯৯৯ এ ফোন দেয়। সেই ফোনের সূত্র ধরে তাকে উদ্ধার করা হয়। আটক করা হয় রতন, সানি ও হানিফ নামের তিন যুবককে। তারা নিজেদের ছাত্রলীগের লোক পরিচয় দিত। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কেন্দ্রীয় বাস টার্মিনালে রাত ৭টায় ৬-৭ টি মটরসাইকেলে করে ১০-১২ জন যুবক যায়। তারা নিজেকে একজন এমপি পুত্রের লোক হিসেবে পরিচয় দেয়। সেখানে লোকজনের সামনেই চালক শাহজাহানকে তুলে আনে। ওই সময়ে এও বলতে থাকে ‘তুই ভাইয়ের নাম ব্যবহার করোস।’ এসব বলেই শাহজাহানকে তুলে আনা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর