টর্চার সেলে নির্যাতন : কথিত ৩ ছাত্রলীগ নেতা কারাগারে


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২২ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০, সোমবার
টর্চার সেলে নির্যাতন : কথিত ৩ ছাত্রলীগ নেতা কারাগারে

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বঙ্গবন্ধু সড়কে হক প্লাজা সংলগ্ন নির্মাণাধীন বহুতল একটি ভবনে টর্চার সেলে আটকে রেখে চাঁদাবাজী ও মারধরের অভিযোগে গ্রেপ্তার তিনজন কথিত ছাত্রলীগ নেতাকে কারাগারে পাঠানো হয়েছে।

১৭ ফেব্রুয়ারী সোমবার দুপুরে ওই তিনজনের প্রত্যেককে ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচল করা বন্ধন পরিবহনের চালক পরিচয়ে দেওয়া শাহজাহান যিনি জুয়ারি শাহজাহান হিসেবে পরিচিত তাকে ১৬ ফেব্রুয়ারী রাতে অপহরণ করে ওই তিনজন।

তারা তিনজন হলেন তারা হলেন পাইকপাড়া পুল এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে সানি (২৮), ২১৭ নং ডিপি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলেহানিফ নাঈম (৩০) ও আখড়া দিঘিরপাড় এলাকার কেবল বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (২৯)।

তাদের বিরুদ্ধে শাহজাহানের অভিযোগ, আসামী সহ আরো ৪ থেকে ৫জন বিবাদী চারটি মটরসাইকেলে করে বাস টার্মিনাল এলাকাতে গিয়ে শাহজাহানকে তুলে নেয়। পরে তাকে শহরের হক প্লাজা সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনে আটকে ১০ লাখ টাকা চাঁদার দাবীতে নির্যাতন চালানো হয়। চাঁদা না দেওয়াতে তাকে মারধর ও নির্যাতন করে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর