সবুজ শিকদারের ফাঁসি দাবি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার
সবুজ শিকদারের ফাঁসি দাবি

নারায়ণগঞ্জ জেলার নৌযান শ্রমিক নিহত মাহাবুর রহমানের স্ত্রী রাজিয়া বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামীর খুনি সবুজ সিকদার সহ সকল আসামীকে অবিলম্বে গ্রেপ্তার করুন। স্বামী সকল হত্যাকারীদের ফাঁসি দাবি জানাচ্ছি। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে আকুল আবেদন জানাই আমার স্বামীদের খুনিদের গ্রেপ্তার করে দেশের সর্বোচ্চ সাজা দিন। ইতোমধ্যে হত্যা মামলা প্রত্যাহার করতে বিভিন্ন রকম হুমকি দেয়া হচ্ছে। কোন হুমকি ধমকিতে এই হত্যা বিচার থেকে পিছুপা হবো না।

১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার নারায়ণগঞ্জ জাহাজ শ্রমিক মাহাবুর রহমান হত্যার প্রধান আসামি সবুজ সিকদারসহ অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে নৌযান শ্রমিকরা।

১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে কেন্দ্রীয় বাস টার্মিনাল নৌযান কার্যালয় থেকে শুরু হয় বিক্ষোভ মিছিল। এ সময় নিহতের স্ত্রী ও সন্তান সহ প্রায় ৩ শতাধিক শ্রমিক বিক্ষোভ মিছিলে অংশ নেয়। মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ হয়ে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ করে। এ সময় সকল আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও সবোর্চ্চ শাস্তি দাবি করে সমাবেশের সকল বক্তারা।

নারায়ণগঞ্জ নৌযান শ্রমিক সংগ্রাম পরিষদের সভাপতি শহীদুল ইসলাম মাস্টার ৭ দিনের আল্টিমেটাম দিয়ে বলেন, এখনো খুনীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। বেধে দেওয়া সময়ের মধ্যে জড়িত নামধারী শ্রমিকলীগ নেতা সবুজ সিকদার ও সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় আরো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর