আমার কোন বাহিনী নাই, তাই অন্যায় প্রশ্রয় দেই না : আইভী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার
আমার কোন বাহিনী নাই, তাই অন্যায় প্রশ্রয় দেই না : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার কোন নিজস্ব বাহিনী নাই। অন্যায়কে প্রশ্রয় দেই নাই, আর কখনো দিবো না।

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি বেলা ১১টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের পশ্চিম দেওভোগ হতে বোয়ালিয়া খালের রাস্তা পর্যন্ত আরসিসি ড্রেন ও রাস্তা নির্মাণ কাজের সীমানা নির্ধারণকালে আইভী এসব বলেন।

আইভী বলেন, ‘দীর্ঘ বছরের পর নিজে এখানে উপস্থিত থেকে এই তিন পক্ষের সমাধান আজ করে দিলাম। একজন মেয়রকে একটি বিষয়ে পরপর ১৫টি ফোন কল গেলে কেমন অবস্থা হয়, আপনি বুঝেন? অন্য মেয়র হলে এখানে তারা আসতো না। তাদের দুই হাতে অস্ত্র নিয়ে বাহিনী দিয়ে আপনাদের দেয়াল ভেঙ্গে চুড়ে কাজ চালিয়ে যেত। আমার বিরুদ্ধে অনেক মামলা, জিডি ও হুমকি দিয়েছে। কোন সময় ভয় তো দূরের কথা এক ইঞ্চি সরে দাঁড়াইনি, সরে যাইনি। নারায়ণগঞ্জ পৌরসভা চেয়ারম্যান থেকে আজ ১৭ বছর হলো আমাদের ভোটে এই সিটি কর্পোরেশনের চেয়ারে বসে আছি। আপনাদের উন্নয়নে আমাদের সাথে আপনাদের সহযোগিতা কামনা করি। এই বোয়ালিয়া খাল উদ্ধার করে আধুনিক রাস্তা নির্মাণ করেছি অনেক বাধা বিপত্তির ঊর্ধ্বে থেকে।

দীর্ঘ ৫০ বছর যাবৎ সীমনা নির্ধারিত জটিলতার কারণে রাস্তার কাজ করা অসম্ভব হয়ে পড়ে। এতে এলাকার ২০০ পরিবার যাতায়াতের অসুবিধার হতো। সেই সীমানা জটিলতা নিরসন করলেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। আগামী ১৫দিনের মধ্যে এলাকার ২০০ পরিবারে তাদের কাংখিত সুবিধা পাবে।

আরো উপস্থিত ছিলেন ডা. মহিউদ্দিন, মো. মাইনউদ্দিন, মো. মুরাদ, মো. মাসুম, ডা. খোকন, ফজল মোল্লাহ, মো. মাইকেল ও মো. আসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। নির্মাণ কাজের ঠিকাদার মোঃ গোলাম সারোয়ার বাদল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর