শেখ রাসেল পার্কে কিশোর শ্রমিক নিখোঁজ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার
শেখ রাসেল পার্কে কিশোর শ্রমিক নিখোঁজ

নারায়ণগঞ্জে শহরের দেওভোগ এলাকার একটি হোসিয়ারী কারখানার কিশোর শ্রমিক নিখোঁজ রয়েছে। সন্ধান পেলে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য আহবান জানিয়েছে স্বজনেরা।

এ ঘটনায় পুলিশের সহায়তা চেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়রী করেছে নিখোঁজের চাচা মাসুদ রানা।

নিখোঁজ কিশোর হলো নওগাঁ মান্দা থানার গৌবিন্দপুর এলাকার মো আরিফ সরদারের ছেলে মো. আতিকুর রহমান (১৫)। সে দেওভোগ এলাকার ইলিয়াসের দর্জি কারখানার হেলপার।

সাধারণ ডায়রীর বরাত দিয়ে নিখোঁজের চাচা মাসুদ রানা জানান, সপ্তাহের ছুটির দিনে কারখানার আশে পাশে ঘুরতে যেত আতিকুর। আর সন্ধ্যায় কারখানায় চলে আসে। কিন্তু গত ৭ ফেব্রুয়ারি শুক্রবার ছুটির দিন বিকেল ৩টায় কারখানা থেকে বের হয়ে শেখ রাসেল নগর পার্কে ঘুরতে যায়। সেখানে অনেক কখন থাকলেও রাত হয়ে গেলেও আতিকুর কারখানায় ফিরে আসেনি। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

ওইসময় আতিকুর রহমানের পরনে ছিল, সবুজ রঙের একটি টি-শাট (গেঞ্জি) ও একটি কালো সাদা জিন্স প্যান্ট। তার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। যোগাযোগ করতে ০১৭৯৯০০৩৬০৯ নাম্বারে কল দিন।

নিখোঁজের বাবা আরিফ সরদার বলেন, ‘শেখ রাসেল পার্কে ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছে। সে এখানে তেমন কাউকে ভালোভাবে চিনেও না। তেমন বন্ধু বান্ধবও নেই। রাস্তা ভুলে নিজেই কোথাও চলে গেছে নাকি, কেউ তুলে নিয়ে গেছে কিছু বুঝতে উঠে পারছি না। আমি আমার ছেলেকে ফিরে পেতে সকলের সহযোগিতা চাই। কেউ যদি আমার ছেলেকে কোথাও দেখে থাকেন তাহলে তাকে ধরে রেখে আমাদের ফোনে জানান। আমরা অনেক গরিব তাই ছেলেকে কাজে দিয়েছিলাম। ছেলেটাই আমার একমাত্র সম্পদ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির বলেন, এ ঘটনায় জিডি করা হয়েছে। আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর