বাবার কবরে আবেগ আপ্লুত আইভী


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার
বাবার কবরে আবেগ আপ্লুত আইভী

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও নারায়ণগঞ্জের পৌর পিতা খ্যাত প্রয়াত আলী আহম্মদ চুনকার ৩৬তম মৃত্যুবার্ষিকীতে তাঁর কবরস্থানের সামনে দাঁড়িয়ে নীরবে চোখের অশ্রু ঝরিয়েছেন তারই মেয়ে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ৮টায় শহরের আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন পাঠাগারের সম্মুখ থেকে শোক র‌্যালী মাসদাইর সিটি কবরস্থানস্থ মাজারের উদ্দেশ্যে বের হয়।

সেখানে চুনকার সন্তান নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, ছেলে আলী আহম্মদ রেজা রিপন, আলী আহম্মদ রেজা উজ্জল ও জামাতা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির সহ পরিবারের সদস্যরা তার মাজারে ফুলে নিবেদন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ওই সময়ে দোয়াতে মেয়র আইভীকে নীরবে অশ্রু ঝরাতে দেখা গেছে। আবেগে আপ্লুত হয়ে বাবার কবরের সামনেই দাঁড়িয়ে ছিলেন আইভী। বেশ কিছুক্ষণ তিনি সেখানে থেকে চলে আসেন।

এছাড়া জেলা ও শহর আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, জেলা যুবলীগের সভাপতি আব্দুর কাদির, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল, ছাত্রলীগ, শ্রমিকলীগ, আলী আহাম্মদ চুনকা ফাউন্ডেশনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে নিবেদন করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর