জনগণের পাশে আছি, করোনাকে জয় করবো : আইভী (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:০৩ পিএম, ২৫ মার্চ ২০২০, বুধবার
জনগণের পাশে আছি, করোনাকে জয় করবো : আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সম্মানিত নারায়ণগঞ্জবাসী, আমি আপনাদেরকে বলতে চাচ্ছি যে, করোনাভাইরাসকে ভয় না পেয়ে আসুন আমরা এক সাথে করোনাকে জয় করার চেষ্টা করি। আপনারা ইতোমধ্যে জানেন যে, বাংলাদেশ সরকার বিভিন্ন ধরনের পদক্ষেপ নিয়েছে। স্বাস্থ্য বিভাগও প্রচুর পদক্ষেপ নিয়েছে যা ইতোমধ্যে টেলিভিশন ও বিভিন্ন প্রচার প্রচারণার মধ্যে দেখতেও জানতে পেরেছেন। আমি আপনাদের কাছে একান্ত অনুরোধ করবো, অযথা শহরে ঘুরাঘুরি না করে বাড়িতে থাকুন এবং সেই নির্দেশনাগুলো মেনে চলুন। নির্দেশ মোতাবেক আপনারা কাজ করুন। আশা করি আমরা এক সাথে এ দুর্যোগ মুহূর্তে মোকাবেলা অবশ্যই করবো।

২৫ মার্চ বুধবার বিকেলে শহরের নিতাইগঞ্জ এলাকায় সিটি করপোরেশনের নগর ভবনের নিজ কার্যালয়ে গণমাধ্যমের উদ্দেশ্যে তিনি ভিডিও বার্তায় এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিও) আবুল আমিন।

তিনি আরো বলেন, আমি আপনাদের আরো অনুরোধ করবো যে, যত্রতত্র এখন আপনারা ময়লা আবর্জনা ফেলবেন না। আমাদের স্বাস্থ্য কর্মীরা দিন রাত পরিশ্রম করছে, কাজ করছে। আমরা মশার ওষুধের কার্যক্রমও চালাচ্ছি। পাশাপাশি ফগার মেশিনের মাধ্যমেও ওষুধ দেয়া হচ্ছে। এর বাইরে গিয়েও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২৪ ঘণ্টার জন্য হেল্প লাইন খুলেছে। আপনারা ইতোমধ্যে বিভিন্ন পত্র-পত্রিকার মাধমে আমাদের নাম্বারগুলো জেনেছেন। এছাড়াও আপনারা যেকোন ধরনের সহযোগিতা চাইলে সেটা আমরা দিতে প্রস্তুত আছি।

আইভী বলেন, আমরা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং সিভিল সার্জনের সহযোগিতায় সম্মনিত ভাবে কাজ করছি। আমাদের নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের যে ডাক্তার আছেন তার নেতৃত্বে টিম গঠন করা হয়েছে। স্বাচিপের নেতৃত্বে মেডিকেল টিম গঠন করা হয়েছে। আমরা যেকোন সময় যেকোন প্রয়োজনে আপনারা আমাদের ডাকলে পাশে আসার জন্য আমরা প্রস্তুত আছি। এর বাইরে গিয়ে আমরা প্রতিদিন শহরের মধ্যে আমরা পানি ছিটিয়ে দিচ্ছি, ব্লিচিং দিচ্ছি, আমাদের ২৭টি ওয়ার্ডে ৩৬জন কাউন্সিলর একযোগে কাজ করছে। যখন আপনাদের যাই প্রয়োজন হোক না কেনো আপনারা সাথে সাথে আপনাদের নিকটস্থ কাউন্সিলরের সঙ্গে যোগাযোগ করুন অথবা সিটি করপোরেশনের হেল্পলাইনে যোগাযোগ করুন অথবা এখানে এসে যোগাযোগ করতে পারেন। আমরা সব সময় আপনাদের পাশে আছি।

তিনি আরো বলেন, ‘আমি আবারও নারায়ণগঞ্জের সকলকে বলতে চাই, ঘরের বাইরে বের হবেন না। অযথা ঘুরাঘুরি করবেন না। আপনারা বাড়ির ভিতরেই থাকুন। এবং দেশকে এ দুর্যোগ মুহূর্তে সহযোগিতা করি। সরকারের নির্দেশনা মেনে চলি। একত্রিত ভাবে আমরা এ করোনাকে জয় করবো। ইনশাল্লাহ।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর