চাষাঢ়া রেলস্টেশনে চায়ের দোকানে আড্ডা বন্ধ করলো পুলিশ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:১৩ পিএম, ২৫ মার্চ ২০২০, বুধবার
চাষাঢ়া রেলস্টেশনে চায়ের দোকানে আড্ডা বন্ধ করলো পুলিশ ফাইল ফটো

করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার সর্বত্র জনসমাগম না করার নিষেধাজ্ঞার নির্দেশনা দিয়েছেন। যে কারণে এক সপ্তাহ ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সারা দেশের ওষুধের দোকান, নিত্যপণ্যের দোকান ও কাঁচাবাজারের দোকান ছাড়া সব ধরণের মার্কেট বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে। ইতিমধ্যে শহরের ফুটপাত থেকে অবৈধ হকার ও দোকান উঠিয়ে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে সেই নিষেধাজ্ঞা না মেনে শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া রেলস্টেশনে চায়ের দোকানগুলো খুলে রেখেছিল দোকানীরা। বুধবার ২৫ মার্চ রাতে অভিযোগ পেয়ে ওই সকল চায়ের দোকানে আড্ডা বন্ধ করে দিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ফতুল্লা মডেল থানার একজন এসআইয়ের নেতৃত্বে এই অভিযানটি পরিচালিত হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, কোন স্থানেই জনসমাগম করা নিষেধ। আর জেলা জুড়েই সকল চা সিগারেটের দোকান বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। যদি কোন স্থানে এই ধরনের দোকান খোলা রাখা হয় তাহলে আমরা অভিযান পরিচালনা করে ওইসকল দোকান উচ্ছেদ করবো।

উল্লেখ্য করোনা ভাইরাসের ইস্যুতে গত ১৮ মার্চ থেকে নারায়ণগঞ্জসহ সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে সরকার। এছাড়া করোনা ভাইরাস আতঙ্কে আগামী ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সারা দেশের ওষুধের দোকান, নিত্যপণ্যের দোকান ও কাঁচাবাজারের দোকান ছাড়া সব ধরণের মার্কেট বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে। পাশাপাশি সব ধরনের গণপরিবহন, ট্রেন ও লঞ্চে চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে সরকার। পাশাপাশি বাজারগুলোতেও লোক সমাগম কম হওয়ার নির্দেশনা দিয়েছে সরকার।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর