জনসমাগম ঠেকাতে ম্যাজিস্ট্রেট (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০২ পিএম, ৩০ মার্চ ২০২০, সোমবার
জনসমাগম ঠেকাতে ম্যাজিস্ট্রেট (ভিডিও)

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। ৩০ মার্চ সোমবার বিকেলে ফতুল্লা চানমারি এলাকা সহ বিভিন্ন এলাকায় এসকল অভিযান পরিচালিত হয়।

তবে এই অভিযানে কারও কোন জরিমানা কিংবা কোন দন্ডাদেশ না দিলেও এলাকাবাসীকে সতর্ক করে দেয়া হয়েছে। সেই সাথে এলাকাবাসীর মধ্যে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক ব্রিফিং দিয়ে ঘরে থাকার জন্য অনুরোধ করা হয়েছে। তারপরেও যদি কেউ সরকারি নির্দেশনাকে উপেক্ষা করে চলেন তাহলে তাকে শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়ে দেয়া হয়েছে।

ভ্রাম্যমান আদালতের অভিযানের নেতৃত্বে সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ নূর-এ-আলম ও সহকারী কমিশনার আবদুল মতিন খান সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

অভিযান শেষে সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ নূর-এ-আলম বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় কাজ ব্যতীত যেন ঘর থেকে বের না হয় সে বিষয় নিশ্চিত করার জন্য জেলা প্রশাসন থেকে নিয়মিত এ ধরনের অভিযান পরিচালনা করছি। আমাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ আমাদের সর্বত্র সহযোগিতা করছেন।

তিনি আরও বলেন, আমরা সাধারণ মানুষ জনকে সচেতন করার চেষ্টা করছি। তারা যেন প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে না আসেন। পাড় মহল্লাতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। জেলা এবং উপজেলা পর্যায়ে নিয়মিত এই কাজ চলছে। পরিস্থিতির উত্তরণ না হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর