ওয়ার্ডবাসীর সেবায় ২৪ ঘণ্টাই নিয়োজিত আছি : সাদরিল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৩৭ পিএম, ৩০ মার্চ ২০২০, সোমবার
ওয়ার্ডবাসীর সেবায় ২৪ ঘণ্টাই নিয়োজিত আছি : সাদরিল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল নিজের ওয়ার্ডে করোনার ঝুঁকি রোধে নিয়মিত মাঠে থেকে কাজ করছেন। প্রতিদিন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জীবাণূনাশক পানি স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছেন তিনি।

যতদিন এ করোনার ঝুঁকি থাকবে ততদিনই মাঠে থেকে জনগনের সেবা করার ঘোষণা দিয়েছেন সাদরিল। এর মধ্যে ৩০ মার্চ সোমবার তিনি ওয়ার্ডের বিভিন্ন দরিদ্র ও রিকশাচালকদের বাড়ি বাড়ি সাবান ও মাস্ক বিতরণ করেছেন। এ ছাড়া সোমবার থেকে ওয়ার্ডের রিকশা চালকদের মধ্যে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার চেষ্টা করছেন তিনি। এদিন ২৫ টি রিকশা চালকের পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন তিনি।

সাদরিল জানান, তিনশ পরিবারের এক বেলার খাবারের ব্যবস্থা করার চেষ্টা করছি আমি। এটি যাদের পরিবারের সন্তান রয়েছে এবং আপাতত কর্মহীন তাদের জন্য। আমি নিয়মিত আমার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নাসিকের গাড়ি দিয়ে জীবাণুনাশক স্প্রে করছি। ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছানোর চেষ্টা করছি। এছাড়া হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হচ্ছে নিয়মিত।

তিনি জানান, আমাদের আশেপাশের বিত্তবানরা যদি আমাদের সহযোগিতায় এগিয়ে আসেন এবং আমাদের সাথে যুক্ত হন তাহলে আমরা হত দরিদ্র মানুষকে আরো বেশি সেবা দিতে পারবো। আমি সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর