করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে যাবে র‌্যাব (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৭ পিএম, ০৪ এপ্রিল ২০২০, শনিবার
করোনা প্রতিরোধে কঠোর অবস্থানে যাবে র‌্যাব (ভিডিও)

র‍্যাব ১১ এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার রেজাউল হক বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে বিভিন্নভাবে সচেতন করা হচ্ছে। তারপরেও অনেকেই মানছে না। আমাদের অভিযান আরও জোড়দার করা হবে। যেন জনসাধারণ আরও সচেতন হয় এবং বাহিরে যেন না আসে। আমরা এখন কঠোর অবস্থানে যাবো। যদি কেউ না মানে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

৪ এপ্রিল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। এর আগে র‌্যাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে তারা শহরজুড়ে একটি মহড়া দেন। একই সাথে শহরবাসীকে সচেতন করার লক্ষ্যে মাইকে করোনা ভাইরাস প্রতিরোধমূলক প্রচারণা চালানো হয়।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের ভয় আতঙ্ক সব জায়গায় ছড়িয়ে পড়েছে। এটা প্রতিহত করার লক্ষ্যে র‌্যাব-১১ এর টিম বিভিন্ন জায়গায় টহল দিচ্ছে। বিভিন্ন জায়গায় ওয়াসিং পয়েন্ট থেকে শুরু করে জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছে। আমরা সকলেই যদি সচেতন হয়, ঘরের বাইরে না আসি তাহলে আশা করা যায় আমাদের দেশ করোনা ভাইরাস থেকে মুক্তি পাবে। মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির পাশাপাশি বিভিন্ন অপারেশন কাজগুলোও অব্যাহত রয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন ও র‌্যাব-১১ সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর