সিদ্ধিরগঞ্জে হাত বোমা দেশীয় অস্ত্র সহ ১৩ আসামী গ্রেফতার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:১১ পিএম, ৩০ মে ২০২০, শনিবার
সিদ্ধিরগঞ্জে হাত বোমা দেশীয় অস্ত্র সহ ১৩ আসামী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে হাত বোমা ও দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য নাদির ওরফে নাদিরাকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫ টি হাত বোমা, দেশীয় তৈরী একটি চাপাতি ও ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

শুক্রবার (৩০ মে) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল সাজেদা হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত নাদির ওরফে নাদিরার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে ১৩ টি মামলা রয়েছে বলে নিশ্চিত করে করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ রুবেল হাওলাদার। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মোঃ রুবেল হাওলাদার জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল সাজেদা হাসপাতাল এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ ধাওয়া করে নাদির ওরফে নাদিরাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ টি হাত বোমা, দেশীয় তৈরী একটি চাপাতি ও ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর