নারায়ণগঞ্জবাসীকে সাবধান করলেন জেলা প্রশাসক


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ০১ জুন ২০২০, সোমবার
নারায়ণগঞ্জবাসীকে সাবধান করলেন জেলা প্রশাসক

প্রাণঘাতি করোনা ভাইরাসের হটস্পট থেকে কোনোভাবেই বেরিয়ে আসতে পারছে না নারায়ণগঞ্জবাসী। এরই মধ্যে সবকিছু স্বাভাবিক হতে শুরু করেছে। সেই সাথে নারায়ণগঞ্জবাসীও কোনো নিয়ম নীতির উপেক্ষা না করে ও স্বাস্থ্যবিধি না মেনে স্বাভাবিক জীবনযাত্রা শুরু করে দিয়েছেন। ফলে নারায়ণগঞ্জবাসী দিন দিন কঠিন পরিস্থিতির দিকেই অগ্রসর করছেন।

এমতাবস্থায় নারায়ণগঞ্জবাসীকে সাবধান করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। একই সাথে তিনি কঠোর শাস্তির কথাও স্মরণ করিয়ে দিয়েছেন নারায়ণগঞ্জবাসীকে।

১ জুন সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর ব্যক্তিগত একাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন। ওই পোষ্টে তিনি উল্লেখ করেছেন; ‘স্বাস্থ্য বিধি না মেনে, মাস্ক ছাড়া চলাফেরা করলে জরিমানা সহ কঠোর শাস্তি শুরু হয়েছে। নারায়ণগঞ্জ জেলা সবাই সাবধান।’’

প্রসঙ্গত দিন দিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে নারায়ণগঞ্জে। এমতাবস্থায় নারায়ণগঞ্জবাসীকে সতর্ক করা বিভিন্ন কাজ করতে গিয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অনেক কর্মকর্তা আক্রান্ত হয়েছেন। তারপরেও সচেতন হচ্ছেন না নারায়ণগঞ্জবাসী। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন দিনরাত পরিশ্রম করেও নারায়ণগঞ্জবাসী সচেতন করতে পারছেন না।

এর আগেও একাধিকবার একাধিক অনুষ্ঠানে নারায়ণগঞ্জবাসীকে নিরপদে থাকার অনুরোধ জানিয়ে এসেছেন জেলা প্রশাসক মোঃ জসিমউদ্দিন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর