বাস চলাচলে যাত্রী সুরক্ষা নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০৩ জুন ২০২০, বুধবার
বাস চলাচলে যাত্রী সুরক্ষা নিশ্চিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বাস চলাচলে যাত্রীদের সুরক্ষা ও স্বাস্থ্যবিধি নিশ্চিতের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশনায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে।

৩ জুন বুধবার নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া, চাঁদমারি ও সাইনবোর্ড সহ বিভিন্ন এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খানের নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

অভিযান প্রসঙ্গে আব্দুল মতিন খান বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্দেশনায় ভ্রাম্যমান আদালতের এই অভিযান পরিচালিত হয়েছে। এ সময়ে মাস্ক পরিধান না করা, সরকার নির্ধারিত আসন ব্যবস্থাপনা না মানা ও হেলমেট ছাড়া মোটরসাইকেলে আরোহন করায় সড়ক পরিবহন আইন ২০১৮ ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ অনুযায়ী বিভিন্নজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, মাস্ক পরিধান করাটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। মাস্ক পরা থাকলে নাকেমুখে হাতের স্পর্শ পড়ে কম, মুখের সামনে কেউ হাঁচি-কাশি দিলে তার থেকে মাস্ক নিরাপত্তা দেয়। ফলে করোনা ভাইরাসের সংক্রমণের শঙ্কা কমে যায়। তাই সকলের জন্য মাস্ক পরিধান করাটা জরুরি। নিজেদের নিরাপদ থাকার জন্যই এটা পড়তে হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর