নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ১৩৮ জনের করোনা শনাক্ত


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:১২ পিএম, ০৪ জুন ২০২০, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আরো ১৩৮ জনের করোনা শনাক্ত

নারায়ণগঞ্জে বৃহস্পতিবার ৪ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৩ হাজার ২৯১ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৩৮ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৭১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ১৩৮ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২৯ জন। এ নিয়ে জেলায় ১৪৮০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৮৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮৪২ জন।

বুধবার ৩ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ৩ হাজার ১৫৩ জন।

৪ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪২৭৮ জনের যার মধ্যে ১২৫৬ জনের করোনা পজেটিভ। ৫৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৮৮ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১৭ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৪৪৩ জনের যার মধ্যে ৯৫৯ জনের করোনা পজেটিভ। ১৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৬৫ জন।

আড়াইহাজার

আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৫১ জনের যার মধ্যে ২৬০ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৭ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভি রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৬৬২ জনের যার মধ্যে ৪৩৪ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৫৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৪০ জনের যার মধ্যে ২৮৩ জনের করোনা পজেটিভ। ৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২৭ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৩২ জনের যার মধ্যে ৯৯ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর