২নং ওয়ার্ডে খোরশেদ দম্পতির সুস্থ্যতা কামনায় যুবদলের দোয়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:০২ পিএম, ০৫ জুন ২০২০, শুক্রবার
২নং ওয়ার্ডে খোরশেদ দম্পতির সুস্থ্যতা কামনায় যুবদলের দোয়া

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ছোট ভাই করোনা হিরোখ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন শুক্রবার বাদ জুম্মার নামাজের পর নাসিক ২নং ওয়ার্ডে মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেনের উদ্যোগে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার সুস্থতার জন্য দোয়া মহাফিলের আয়োজন করা হয়।

মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জানান, আমি নিজে উপস্থিত থেকে নাসিক ২নং ওয়ার্ড এলাকায় যুবদলের উদ্যোগে জুম্মার নামাজের পর মিজমিজি দক্ষিণপাড়া কাসেম আলী মসজিদে বিশেষ দোয়া মাহফিলের ব্যবস্থা করেছি। আর এসব দোয়া মাহফিলে সকলেই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তাদের সুস্থতার জন্য প্রার্থণা করেছেন।

দোয়ায় উপ‌স্থিত ছি‌লেন মহানগর যুবদল নেতা মোস্তা‌ফিজুর রহমান বাহার, ২নং ওয়ার্ড যুবদল নেতা ইব্রা‌হিম, রবিউল ইসলাম বাবু, রা‌শেদুল ইসলাম রা‌ব্বিসহ ২নং ওয়ার্ড এর অন‌্যান‌্য নেত্রীবৃন্দ।

প্রসঙ্গত প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহাগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তার পাশাপাশি স্ত্রী আফরোজা খন্দকার লুনাও করোনাকালে অনেক কাজ করেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর