পাটকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ০১ জুলাই ২০২০, বুধবার
পাটকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

‘পাটকল বন্ধ নয়, শ্রমিক ছাঁটাই নয়’ স্লোগানে সরকারি পাটকল বন্ধের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবীতে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১ জুলাই বুধবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আধুনিক প্রযুক্তির সংযোজন করে দুর্নীতি ও লুটপাট বন্ধ করে রাষ্ট্রয়াত্ত্ব পাটকল রক্ষায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হিমাংশু সাহা, জেলা কমিটির সহ সভপতি বিথী আক্তার, আবুল কাশেম জয়, দিন ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ মইনুদ্দিন বাড়ী, মোঃ নাছির হোসেন ও রবিউল চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি হাফিজুর রহমান বলেন, সংসারের পিতা যিনি তিনিই খাবার দিবেন। রাষ্ট্র আমাদের পিতা সুতরাং রাষ্ট্রই আমাদের খাবারের ব্যবস্থা করবেন। কিন্তু সরকার তা করছে না। এমনিতেই করোনার কারণে দেশে নাজুক অবস্থা সৃষ্টি হয়েছে। এই অবস্থার মধ্যে সরকার ২৬ টি পাটকল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। সরকারকে এই সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে। অন্যথায় সারাদেশের শ্রমিকদের নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। কোন শ্রমিক ছাঁটাই করা যাবে না। বেকার সমস্যার সমাধান করতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর