বিশুদ্ধ বাতাসের জন্য হাজিগঞ্জ কেল্লাকে উদ্ধার করবোই : মেয়র আইভী


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:১১ পিএম, ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
বিশুদ্ধ বাতাসের জন্য হাজিগঞ্জ কেল্লাকে উদ্ধার করবোই : মেয়র আইভী

হাজীগঞ্জ কেল্লা দখলমুক্তকরণ প্রসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘যারা হাজীগঞ্জ কেল্লা দখল করেছে তাঁরা খুব খারাপ কাজ করেছে। মামলার কারণে কোর্ট থেকে স্টে অর্ডার এসেছে। করোনার কারণে তিন মাস পিছিয়ে গেছে। কিন্তু হাজীগঞ্জ কেল্লার জায়গা কেউ নিতে পারবে না। এই জায়গার মালিক একমাত্র সরকার। সেই জায়গা কিভাবে দখল হয়েছে সেই ইতিহাসে যেতে চাই না। নারায়ণগঞ্জ সিটি করপোরশেন সেটি দখল মুক্ত করেছে। সেখানে মাঠ করে দিতে চাই, ফুলের বাগান করে দিতে চাই, বাগান করে দিতে চাই। মানুষ যেন নি:শ্বাস নিতে পারে।

২ জুলাই বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় চাষাঢ়া থেকে আদমজী পর্যন্ত গঞ্জে আলী শাহ খাল পুণরুদ্ধার ও পুণ:খনন কাজ পরিদর্শণে গিয়ে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসেম শকু, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিনোয়ারা বেগম মিনু। এছাড়া এসময় স্থানীয় গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মেয়র আইভী আরো বলেন, ‘বিশুদ্ধ বাতাসের অনেক অভাব। কোভিড-১৯ রোগীরা শ্বাসপ্রশ্বাস নিতে পারছে না। এই বিশুদ্ধ বাতাসের জন্য আমি হাজিগঞ্জ কেল্লাকে উদ্ধার করবোই। যে কোনো কিছুর বিনিময়ে হোক। মা-খালারা যেন সেখানে গিয়ে বসতে পারে, বুক ভরে নি:শ্বাস নিতে পারে। আমি সেই ব্যবস্থা করবই। এই মুহূর্তে তাঁরা যে অবৈধ দখল করেছে। আমি দুই একদিনের মধ্যে সেটি উচ্ছেদের ব্যবস্থা নেবো।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর