করোনা উপসর্গে স্বামী স্ত্রীকে ভর্তি করাতেও শামীম ওসমানের ফোন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৩ জুলাই ২০২০, শুক্রবার
করোনা উপসর্গে স্বামী স্ত্রীকে ভর্তি করাতেও শামীম ওসমানের ফোন

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের হস্তক্ষেপে সিদ্ধিরগঞ্জের করোনা উপসর্গে অসুস্থ বৃদ্ধ দম্পতিকে নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে (নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

এর আগে গত ৩০ জুন থেকে ওই দম্পতির শরীরে করোনা উপসর্গ জর, ঠান্ডা ও শ্বাসকষ্ট দেখা দিলে সরকারী বেসরকারী কোন হাসপাতালই তাদের ভর্তি নিচ্ছিলনা। পরে বিষয়টি জানতে পেরে শামীম ওসমান মোবাইল ফোনে কথা বলে তাদের ভর্তি করার ব্যবস্থা করেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আমিনুল হক রাজু বলেন, গত ৩০ জুন থেকে আমার চাচা অহিদুল ইসলাম মেম্বার (৬৬) এবং চাচি জয়দুন নেছা (৫৮) জর, ঠান্ডা ও শ^াসকষ্টে ভুগছিলেন। পরে তাদের চিকিৎসার জন্য ঢাকা সহ নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে নেওয়া হলে করোনা পরীক্ষার কোন রিপোর্ট না থাকায় কেউ ভর্তি নেয়নি। এতে আমরা ভীত হয়ে যাই।

এমন অবস্থায় কোন বেসরকারী হাসপাতাল ভর্তি না নেয়ায় আমরা পরিবারের সদস্যরা দুশ্চিন্তায় পড়ে যাই। অনেকে ভেঙে পড়ে কান্নাকাটি শুরু করে। আমি বিষয়টি আমাদের নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে জানালে তিনি মোবাইলে আমাকে লাইনে রেখেই নারায়ণগঞ্জ করোনা হাসপাতাল কর্তৃপক্ষের সাথে মোবাইল ফোনে কথা বলে আমার চাচা-চাচীকে ভর্তি করার ব্যবস্থা করে দেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর