অক্সিজেন সিলিন্ডার নিয়ে আল-রশিদ ফাউন্ডেশন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৫ জুলাই ২০২০, রবিবার
অক্সিজেন সিলিন্ডার নিয়ে আল-রশিদ ফাউন্ডেশন

করোনা মহামারীর সময়ে অসহায় দরিদ্র রোগীদের সাহায্যর্থে আবারো এগিয়ে এসেছে আল রশিদ ফাউন্ডেশন। এবার শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে এ সংস্থা। এর আগে বিভিন্ন সময়ে অসহায় মানুষের দাফন-কাফন এবং এতিমদের সাহায্য করে প্রশংসিত হয়েছে ফাউন্ডেশনটি।

করোনাকালে গত কয়েক মাসে দেশের বিভিন্নস্থানে শ্বাসকষ্টে রোগী মারা যাচ্ছে। অক্সিজেনের অভাবে নিদারুন কষ্ট করছে করোনা আক্রান্ত রোগীরা। অক্সিজেন যেন এখন সোনার হরিণ। এ বিষয়টি অনুধাবন করে অসহায় মানুষদের সাহায্যে অক্সিজেন সিলিন্ডার সহায়তার সিদ্ধান্ত নেয়া হয়।

সেই প্রেক্ষিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিলের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। আল রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে হাফেজ অলিউল্লাহ কাউন্সিলর সাদরিলের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।

আল-রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, করোনার এ সময়ে বিভিন্নভাবে মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তারা। সে ধারাবাহিকতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতে মানুষের প্রয়োজনে সামর্থ অনুযায়ী অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থাকবে বলেও ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়।

এদিকে এ ধরনের মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল। তাঁর মতে, করোনার এ দুর্যোগের সময়ে অসহায় মানুষদের সহযোগীতায় আল-রশিদ ফাউন্ডেশনের মত সামর্থবানরা এগিয়ে আসলে সবার জন্যই মঙ্গল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর