লক্ষণখোলায় হাট না বসানোর দাবি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ০৫ জুলাই ২০২০, রবিবার
লক্ষণখোলায় হাট না বসানোর দাবি

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রম প্রতিরোধে ও মুক্তিযোদ্ধা সহ অসহায় মানুষের কৃষি জমি রক্ষায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের উত্তর লক্ষনখোলা খেয়াঘাট সংলগ্ন হাট না বসানোর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৫ জুলাই রোববার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে উত্তর লক্ষনখোলা এলাকার সর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আব্দুল মারুফ, মুক্তিযোদ্ধা তাহেরুল ইসলামের মেয়ে সাবিনা, নেছার উদ্দিন আহমেদ ও মোঃ নুরুল আমিন সহ অন্যান্য এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা মুক্তিযোদ্ধা পরিবার ও এলাকাবাসী বহু বছর ধরে উত্তল লক্ষনখোলা এলাকায় কৃষি শাকসবজি ও ফুলের চাষ করে বসবাস করে আসছি। এই এলাকা সিটি কর্পোরেশনের গরুর হাট না বসানোর নির্দিষ্ট জায়গা না হওয়া সত্ত্বেও বর্তমানে আমাদের অগোচরে নদীর পাড়ের কৃষি জমিগুলো সিটি কর্পোরেশনের নাম করে গরুর হাট বসানোর জন্য বেদখল করার জোর পায়তারা করছে। এখানে গরুর হাট বসালে জনগণের যাতায়াতের ব্যাপক অসুবিধা হবে। এলাকার মানুষ নানাবিধ অসুবিধার সম্মুখীন হবে।

তারা আরও বলেন, বর্তমানে করোনা ভাইরাসের সংক্রমণ চলছে। সে হিসেবে গরুর হাটগুলো হবে করোনা ভাইরাসের হটস্পট। এই করোনার সময়ে এখানে গরুর হাট বসালে লোকজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সরকার যেহেতু গরুর হাটের সংখ্যা কমিয়ে খোলা জায়গায় বসানোর ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নিচ্ছেন যেহেতু এই এলাকায় গরুর হাট না বসানোর জন্য জোর দাবী জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর