ডিবির কাছে ফেনসিডিল বিক্রি করতে এসে ধরা ২ সরবরাহক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
ডিবির কাছে ফেনসিডিল বিক্রি করতে এসে ধরা ২ সরবরাহক

নারায়ণগঞ্জে ডিবির সাজানো ফাঁদে ধরা পড়েছেন দুইজন ফেনসিডিল ব্যবসায়ী। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৭৫ বোতল ফেনসিডিল। ৮ জুলাই বুধবার রাতে সিদ্ধিরগঞ্জ থেকে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। ডিবি জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে ফেনসিডিল সরবরাহ করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে জানানো হয়, ‘নাম জাহিদুল ইসলাম রকি। বয়স ২৫ বছর। পেশা ফেনসিডিল ব্যবসা। কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা চৌদ্দগ্রাম থানার জগমহনপুর এলাকায় বসবাস। ভারত থেকে অবৈধভাবে ফেনসিডিল সংগ্রহ করে পাইকারি সরবরাহ করেন বিভিন্ন এলাকায়। নারায়ণগঞ্জ এলাকায় বিভিন্ন খুচরা ব্যবসায়ীদের নিকট পৌঁছে দেন ফেনসিডিল। তবে নিজে থাকেন অধরা। ফোনে অর্ডার নেন। অবশ্য পেশা যাই হোক বিশ্বস্থতা আছে। ব্যবসায় বিশ্বস্থতা না থাকলে কি চলে?’

তিনি ব্যবসায় ইতোমধ্যে বেশ বিশ্বস্ততা অর্জন করেছেন। কারণ তিনি অগ্রিম টাকা নেন না। অর্ডার অনুযায়ী ফেনসিডিল পৌঁছে দিয়ে তারপর হাতেহাতে টাকা নেন। দামটাও একটু বেশি নেন এ কারণে। বেশ কয়েকজন ফেনসিডিল ব্যবসায়ীকে আটক করে তাদের নিকট থেকে তথ্য সংগ্রহ করে নিশ্চিত হয় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তারপর চলে গ্রেফতারের পরিকল্পনা।

ফোনে যোগাযোগ করা হয় ফেনসিডিল ব্যবসায়ী পরিচয়ে। তারপর কথায় কাজে মিল পেয়ে অর্ডার নেন জাহিদুল ইসলাম রকি। ১২০০ টাকা প্রতি বোতল ফেনসিডিল দাম ঠিক করে অর্ডার দেয়া হয় ৫ হাজার বোতলের। হাতে পৌঁছে দিয়ে টাকা নিবেন। তবে আগে থেকে জানাবেন না কোথায় হস্তান্তর হবে। সে অনুযায়ী ৮ জুলাই রাত ৮টায় ফেনসিডিল হস্তান্তরের জন্য নির্ধারণ হয়। তিনবার স্থান পরিবর্তন করে শেষে সিদ্ধিরগঞ্জ থানাধীনপুল এলাকায় এমএস টাওয়ারের সামনে একটি প্রাইভেটকার সহ আসেন তিনি। ছদ্মবেশে প্রস্তুত ডিবি টিম। কোন সন্দেহ করতে পারেননি তিনি। এসেই সরি বলে স্বীকার করেন চাহিদা অনুযায়ী মাল আনতে পারেননি। ১৭৫ বোতল ফেনসিডিল এনেছেন যা গাড়ীতে আছে। তার নির্দেশে গাড়ীর চালক সোহেল মিয়া (২৬) গাড়ি থেকে ফেনসিডিল দেখান।

উপস্থিত আশপাশের লোকজনের সম্মুখে গাড়ি থেকে উদ্ধার হয় ১৭৫ বোতল ফেনসিডিল। জব্দ করা হয় ফেনসিডিল বহনে ব্যবহৃত গাড়িটি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর