দুধওয়ালা কমিশনার


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:২৯ পিএম, ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
দুধওয়ালা কমিশনার

‘ও তুমি, দুধওয়ালা কমিশনার? মা তোমার কথা কইছে। আমাগ আরো দুধ দিও, মা আমারে খাইতে দেয়’।

তরল দুধ পেয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকুকে বলতে থাকে খানপুর বউ বাজার থেকে মাকে নিয়ে আসা ছয় বছরের জামিল।

জামিলের প্রশ্নের উত্তরে কাউন্সিলর বলেন, তুমি আল্লাহ কাছে দোয়া করো। তোমারদের মত এমন কোমলমতি শিশু ও তাদের পরিবারের মাঝে প্রোটিন জাতিও খাবার দিতে পারি।

বৃহস্পতিবার ৯ জুলাই দুপুর ৩টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় থেকে করোনায় ১২০ দিন উপলক্ষ্যে খানপুর ও ডনচেম্বার এলাকার করোনা সময়ে ৫০০ পরিবারের মধ্যে ১ লিটার করে গরু দুধ বিতরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, ৮ মার্চ থেকে করোনা মোকাবেলায় বিভিণœ কর্মসূচীর মাধ্যমে কাজ করে যাচ্ছি। স্বাস্থ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার-মাস্ক বিতরণ ও করোনা রোগীদের বাড়ি গিয়ে প্রয়োজনীয় পণ্য দেয়া হয়েছে। এর মধ্যে খানপুরস্থ করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাচ্ছে, তাদের দাফন/সৎকারের ব্যবস্থা করে যাচ্ছি। যতদিন মহান আল্লাহ মানুষের কল্যাণের কাজ করার জন্য নিশ্বাস দিয়ে যাবে, ততদিন নাসিক ১২নং ওয়ার্ডের প্রত্যেক নাগরিকের পাশি আছি। ইতিমধ্যে সাড়ে ৩ হাজার বেশি পরিবারের মধ্যে দুধ-ডিম বিতরণ করেছি, এখন সামান্য অসহায় পরিবারের সদস্যদের মধ্যে ১ লিটার করে দুধ দিচ্ছি। আগামীতে কাউন্সিলর কার্যালয়ের মাঠে খোলা বাজার বসিয়ে বিনামূল্যে জিনিসপত্র দেয়া চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর