আইভীকে উচ্চ মর্যাদায় বসিয়েছে হকাররা!


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
আইভীকে উচ্চ মর্যাদায় বসিয়েছে হকাররা!

বাংলাদেশ হকার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক সিকান্দার হায়াৎ বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোশেনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী শুধু নারায়ণগঞ্জের গর্ব না। তিনি সারা বাংলাদেশের গর্ব। আর তাকে এই উচ্চ মর্যাদার আসনে বসিয়েছেন হকাররা। কিন্তু সেই হকারদের দাবী আদায়ের জন্যই আজ আন্দোলন করতে হচ্ছে। মেয়র হিসেবে সেলিনা হায়াৎ আইভীর দায়িত্ব কাজের ব্যবস্থা করা। তিনি হকারদের কাজের ব্যবস্থা করতে পারেন। হকারদের জন্য নীতিমালা প্রণয়ন করুন তাদের সঠিক তালিকা করুন।

‘পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না’ স্লোগানে উচ্ছেদের নামে জুলুম নির্যাতন, গ্রেফতার ও মালামাল লুট বন্ধ করার দাবীতে বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

৯ জুলাই বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ শেষে মিছিল সহকারে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে ৫ জুলাই নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ জেলা হকার্স সংগ্রাম পরিষদের উদ্যোগে সমাবেশে বাংলাদেশ হকার্স ইউনিয়নের সভাপতি আব্দুল হাশিম কবির বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী মিথ্যাবাদী। গত দুই বছর আগে ঢাকায় একটি মিটিংয়ে কথা দিয়েছিল হকারদের পুনর্বাসন ছাড়া উচ্ছেদ করবে না। কিন্তু এখন দেখি পুনর্বাসন ছাড়াই হকার উচ্ছেদ করছে। আমারা শুনেছি মেয়র আইভী পুলিশের আইজিপির সাথে কথা বলে হকার উচ্ছেদ করার জন্য।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর