নির্মাণাধীন শীতলক্ষ্যা সেতুর নিচে সড়ক বহাল রাখার দাবিতে মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার
নির্মাণাধীন শীতলক্ষ্যা সেতুর নিচে সড়ক বহাল রাখার দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জে নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নিচ দিয়ে বন্দর উপজেলার ফরাজিকান্দা থেকে কলাগাছিয়ার বর্তমান সড়ক বহাল রাখার দাবিতে মানববন্ধন করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী।

১৪ জুলাই মঙ্গলবার বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকাবাসীর উদ্যোগে উক্ত এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবর এলাকাবাসীর স্বাক্ষরিত একটি স্মারকলিপি বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকারের কাছে প্রদান করা হয়।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে ফরাজিকান্দা বড় জামে মসজিদ কমিটির সভাপতি আনিস বিন খালিদ বলেন, আমাদের এই সড়কটি প্রায় দুইশত বছরের ঐতিহ্যবাহী সড়ক। কলাগাছিয়া ইউনিয়নের প্রায় ২০-২৫টি এলাকার একমাত্র রাস্তাটি হলো ফরাজিকান্দা হতে কলাগাছিয়া সড়ক।

কলাগাছিয়া ইউনিয়নের আলীনগর, ঘারমোড়া, চর-ঘারমোড়া, চুনাভূরা, চরধলেরশ^রী, আলীসারদী, শুভকরদী, কলাগাছিয়া, মোহনপুর, সুচিরবন্ধ, বুরুন্দীসহ বিভিন্ন এলাকার কমপক্ষে মানুষ এই সড়ক দিয়ে যাতায়েতের মাধ্যমে প্রতিদিন নারায়ণগঞ্জ শহরের সঙ্গে যোগাযোগ রক্ষা করে আসছে। সাধারণ জনগণের চলাচলের একমাত্র রাস্তাটি খোলা রাখা জরুরি হয়ে পড়েছে। প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে সড়ক খোলা রাখার দাবিতে সাধারণ জনগণ এখানে সমাবেত হয়েছে। আমাদের মানববন্ধন সরকারের বিরুদ্ধে না। এমনকি উন্নয়নের বিরুদ্ধেও না। এই মানববন্ধন সাধারণ জনগণের স্বার্থে।

আমাদের দাবি তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নিচ দিয়ে একটি টানেল সড়ক নির্মাণ করার জন্য স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা সেলিম ওসমানসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ফরাজিকান্দা এলাকার সমাজ সেবক শাহাদুল্লাহ মুকুল, চুনকা, সোহেল, সেলিম, সাঈদ প্রমুখ।

 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর