নারায়ণগঞ্জের আইসিইউতে আরো একজনের মৃত্যুতে ২১


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার
নারায়ণগঞ্জের আইসিইউতে আরো একজনের মৃত্যুতে ২১

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে (কোভিড ডেডিকেটেট হাসপাতাল) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আরো এক ব্যক্তি মারা গেছেন। এ নিয়ে আইসিইউতে মৃত্যুর সংখ্যা ৬। আর হাসপাতালে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২১ জন।

১৪ জুলাই মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় হাসপাতালে আইসিইউ ইউনিটে তিনি মারা যান। মৃত ব্যক্তির নাম রতন সেন (৬৬)। তিনি শহরের গলাচিপা এলাকার বাসিন্দা।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গৌতম রায় বলেন, ‘১৩ জুলাই বিকেল সাড়ে ৪টায় আশঙ্কাজনক অবস্থায় রতন সেনকে হাসপাতালে এনে আইসিইউতে ভর্তি করা হয়। তিনি কোভিড-১৯ পজেটিভ ছিলেন। এর পাশাপাশি তিনি ডায়াবেটিক, হাই প্রেসার, কিডনি সহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। এছাড়াও তিনি কোভিড-১৯ থেকে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে পরেন। পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজকে সকাল সাড়ে ৯টায় তিনি মারা যান। মারা যাওয়ার পর স্বজনদের জানানো হয়েছে। যেহেতু তিনি কোভিড আক্রান্ত ছিলেন সেহেতু সিটি করপোরেশনকে ব্যবস্থা গ্রহণের জন্যও জানানো হয়েছে।’

তিনি বলেন, এখনও পর্যন্ত হাসপাতালের আইসিইউতে ৬জনের মৃত্যু হয়েছে। আর এখনও পর্যন্ত হাসপাতালে মৃত্যুর সংখ্যা ২১ জন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, ‘সকালে গলাচিপা এলাকার বাসিন্দা রতন সেন কোভিড-১৯ পজেটিভ আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ সিটি করপোরেশন ও আমাদেরকে জানালে আমাদের কুইক রেসপন্স টিম-১২ এবং সিটি করপোরেশনের কর্মীদের সহযোগিতায় মৃতদেহ মাসদাইর শ্মশানে নিয়ে দাহ করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর